Site icon suprovatsatkhira.com

শার্শায় নতুন ৬ জনসহ ৪৭জন করোনা ভাইরাসে আক্রান্ত

বেনাপোল প্রতিনিধি : যশোরের শার্শায় গত ২৪ ঘন্টায় নতুন করে আরও ৬ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। এর মধ্যে শার্শা থানা ছাত্রদলের সভাপতি মোস্তাফিজজ্জোহা সেলিমের করোনা পজেটিভ হয়েছে। এ নিয়ে শার্শা উপজেলায় করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৪৭ জন।
শনিবার (২৭ জুন) বিকালে শার্শা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার ইউসুফ আলী এ তথ্য নিশ্চিত করেছেন।

অন্যান্য আক্রান্তদের মধ্যে শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ২জন, গাতিপাড়ায় গ্রামে ১ জন এবং বেনাপোলে ৩ জন ।

শার্শা উপজেলা স্বাস্থ্য কেন্দ্রের ডাক্তার আক্তার মারুফ জানান, শার্শা ও বেনাপোলের অবস্থা অনেক খারাপের দিকে। এখন প্রতিটি মানুষের উচিৎ ঘরে থাকা। এ জন্য তিনি শার্শার সচেতন জনগনকে আরও সতর্কতা অবলম্বন করে চলাছল করতে বলেন। তিনি প্রয়োজন ছাড়া বাহিরে না যাওয়ার জন্য পরামর্শদেন। এ ছাড়া তিনি আরও বলেন প্রতিটি জনপ্রতিনিধি ও ইমামদের দায়িত্ব সহকারে করোনা মোকাবেলায় কাজ করার আহবান জানান।

এ ব্যাপারে জানতে চাইলে শার্শা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার ইউসুফ আলী জানান, নতুন করে নমুনা সংগ্রহ করে গত শনিববার যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ল্যাবে পাঠানো হয়। এতে তাদের ৬ জনের নমুনায় করোনা পজেটিভ হয়েছে। আক্রান্তদেরকে হোম কোয়ারেন্টাইনে রেখে চিকিৎসা সেবা দেয়া হচ্ছে। আক্রান্তদের বাড়ি লকডাউন ঘোষণা করা হয়েছে। তিনি আরও বলেন, শার্শা উপজেলায় এই নিয়ে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন মোট ৪২ জন।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version