Site icon suprovatsatkhira.com

রংপুরের গৃহবধূ কালিগঞ্জে উদ্ধার: আটক পিতা-পুত্র

নিজস্ব প্রতিনিধি: অপহরণ মামলায় রংপুর জেলার তারাগঞ্জের এক গৃহবধূকে সাতক্ষীরার কালিগঞ্জ থেকে উদ্ধারসহ দু’জনকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলেন, কালিগঞ্জ উপজেলার রতনপুর ইউনিয়নের কাশিশ্বরপুর গ্রামের মনিরুল ইসলাম (১৮) এবং তার পিতা ইয়াছিন মল্লিক (৫০)। ভিকটিমসহ আটককৃতদের তারাগঞ্জ থানায় প্রেরণ করা হয়েছে বলে জানিয়েছেন কালিগঞ্জ থানা পুলিশ।

থানা সূত্রে জানা গেছে, রংপুর জেলার তারাগঞ্জ উপজেলার ইকরচালী বরাতী পালপাড়া গ্রামের সংখ্যালঘুর স্ত্রী, তিন সন্তানের জননী(৩৫) সাথে মোবাইল ফোনে প্রেমের সম্পর্ক গড়ে তোলে কালিগঞ্জ উপজেলার রতনপুর ইউনিয়নের কাশিশ্বরপুর গ্রামের ইয়াছিন মল্লিকের ছেলে মনিরুল ইসলাম (১৮)। এরই সূত্রধরে ওই গৃহবধূকে অসৎ উদ্দেশ্যে একে অপরের সহযোগিতায় মাইক্রোবাস যোগে তারাগঞ্জ থেকে বিয়ের প্রলোভন দেখিয়ে ফুসলিয়ে অপহরণ করে কালিগঞ্জে নিয়ে আসে মনিরুল। পরবর্তীতে গৃহবধূর স্বামী তারাগঞ্জ থানায় মামলা দায়ের করেন।

বিষয়টি তারাগঞ্জ থানা পুলিশ কালিগঞ্জ থানা পুলিশকে জানালে থানার অফিসার ইনচার্জ (ওসি) দেলোয়ার হুসেনের নেতৃত্বে পুলিশ সদস্যরা অভিযান পরিচালনা করে গৃহবধূকে উদ্ধারসহ মনিরুল ও তার পিতা ইয়াছিন মল্লিককে আটক করে। সোমবার (২৯ জুন) সকালে গৃহবধূসহ আটককৃত দু’জনকে নিয়ে যায় তারাগঞ্জ থানা পুলিশ। কালিগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) দেলোয়ার হুসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version