Site icon suprovatsatkhira.com

পাটকেলঘাটায় দরিদ্রদের মাঝে বিএনপির খাদ্য সামগ্রী বিতরণ

পাটকেলঘাটা প্রতিনিধি : পাটকেলঘাটায় পাঁচ শতাধিক কর্মহীন হতদরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করল বিএনপি। দেশে চলমান প্রাণঘাতী করোনা ভাইরাস ও আম্পান ঘূর্ণিঝড়ের প্রভাবে ক্ষতিগ্রস্ত ও কর্মহীন দরিদ্র পরিবারের সহযোগিতার জন্য ত্রাণ বিতরণ কার্যক্রমের অংশ হিসাবে ৩ নং সরুলিয়া ইউনিয়ন বিএনপির আয়োজনে সামাজিক দূরত্ব বজায় রেখে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার ( ২৫ জুন) সকাল ১০টায় পদ্মা রানী মাঠে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে খাদ্য সামগ্রী বিতরণ করেন, বিএনপির কেন্দ্রীয় কমিটির প্রকাশনা সম্পাদক ও সাতক্ষীরা-১ আসনের সাবেক সাংসদ হাবিবুল ইসলাম হাবিব। সরুলিয়া ইউনিয়ন বিএনপির সভাপতি রাশেদুল হক রাজুর সভাপতিত্বে ও উপজেলা বিএনপির যুগ্ম সম্পাদক মির্জা আতিয়ার রহমানের সঞ্চালনায় উক্ত খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, বর্তমান দেশে প্রাণঘাতী করোনা ভাইরাস আমাদের পর্যুদস্ত করে তুলেছে, যা সামাল দিতে সরকার হিমশিম খাচ্ছে। অতিতে উন্নয়নের মত বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি জনগণের কষ্ট লাঘবে আবারও এগিয়ে যাবে। অজ্ঞাত এ রোগ থেকে মুক্তির জন্য মহান আল্লাহ পাকের কাছে সকলের কায়মনোবাক্যে দোয়া করতে হবে।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপির সভাপতি মৃনাল কান্তি রায়, সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ সফিকুল ইসলাম, জেলা কমিটির সাবেক সাংগঠনিক সম্পাদক অধ্যাপক মোশারফ হোসেন, উপজেলা যুবদলের সভাপতি হাফিজুর রহমান, উপজেলা কৃষকদলের সভাপতি আলী হোসেন, উপজেলা মৎস্যজীবী দলের সভাপতি সামরুল ইসলাম মিলন, যুবনেতা মামুন হোসেন, শেখ মোস্তফা হোসেন মন্টু, কুমিরা ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক রবিউল ইসলাম, সাবেক ছাত্রনেতা সাইদুর রহমান, আনিসুজ্জামান আনিস, ছাত্রনেতা মেহেদী হাসান, মাস্টার নূর মোহাম্মদ, আবুল কাশেম, হাফিজুর রহমান, সালাম, সেলিম, সৈকত, জুয়েল সহ উপজেলার বিএনপির অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ। এ সময় প্রধান অতিথি পাঁচ শত অসহায় কর্মহীন হতদরিদ্র পরিবারের মাঝে চাল, আলু, ডাল ও পেঁয়াজ বিতরণ করেন।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version