Site icon suprovatsatkhira.com

জেলা আওয়ামী লীগের পক্ষে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী হস্তান্তর

ডেস্ক রিপোর্ট : সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মুনসুর আহমেদ ও সাধারণ সম্পাদক মো. নজরুল ইসলামের পক্ষ থেকে করোনা ভাইরাস সংক্রমণের প্রতিরোধে দলীয় নেতা কর্মীদের মাঝে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী হস্তান্তর করা হয়েছে। বৃহস্পতিবার (২৫ জুন) দুপুর ১২ টায় আশাশুনি, দেবহাটা, কালিগঞ্জ ও শ্যামনগর উপজেলার নেতৃবৃন্দে কাছে এ সামগ্রী হস্তান্তর করা হয়।

জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের পক্ষ থেকে জেলা যুবলীগের যুগ্ম আহŸায়ক জহিরুল হক নান্টু, জেলা যুবনেতা ও সাবেক ছাত্র নেতা জি এম ওয়াহিদ পারভেজ, যুবনেতা আব্দুল্যাহ আল মামুন উপজেলার নেতৃবৃন্দের কাছে সুরক্ষা সামগ্রী হস্তান্তর করেন।

এ সময় আশাশুনি উপজেলার পক্ষে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী গ্রহণ করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান এ বি এম মোস্তাকিম, দেবহাটা উপজেলার পক্ষে গ্রহণ করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুজিবুর রহমান, কালিগঞ্জ উপজেলার পক্ষে সামগ্রী গ্রহণ করেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এনামুল হক ছোট। শ্যামনগর উপজেলার পক্ষে গ্রহণ করেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান আতাউল হক দোলন এবং উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক স ম আব্দুস সাত্তার।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version