Site icon suprovatsatkhira.com

ঘূর্ণিঝড় আম্পান পরবর্তী জেলা দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির জুম মিটিং

নিজস্ব প্রতিনিধি : ঘূর্ণিঝড় ‘আম্পান’ পরবর্তী দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ বিতরণ জেলা দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির জুম মিটিং অনুষ্ঠিত হয়েছে। সোমবার (০১ জুন) জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসক এস এম মোস্তফা কামালের সভাপতিত্বে এ জুম মিটিং অনুষ্ঠিত হয়।

ঘূর্ণিঝড় আম্পানে সাতক্ষীরা জেলায় যে ক্ষয়ক্ষতি হয়েছে সে তথ্য জেলা প্রশাসনের পক্ষ থেকে প্রদান করা হবে। ক্ষতিগ্রস্ত মানুষ যাতে ক্ষতিপূরণ পায় সেজন্য স্থানীয় সংসদ সদস্যগণ সরকারের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করবেন বলে মিটিং-এ জানানো হয়।

ঘূর্ণিঝড় ‘আম্পান’ পরবর্তী দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ বিতরণ জেলা দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির জুম মিটিং-এ সাতক্ষীরা সদর-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি, জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মনসুর আহমেদ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান মো. নজরুল ইসলাম, সাতক্ষীরা পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান পিপিএ (বার), সিভিল সার্জন হুসাইন শাফায়েত, সদর উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান বাবু, পৌর মেয়র তাজকিন আহম্মেদ চিশতিসহ ডিডি এনএসআই উপস্থিত ছিলেন।

এছাড়া, উপজেলা পরিষদ চেয়ারম্যানগণ, জেলা শিক্ষা অফিসার, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার, জেলা প্রাণী সম্পদ কর্মকর্তা, ডিআরআরও এবং সংশ্লিষ্ট কর্মকর্তাগণ এবং সকল উপজেলা নির্বাহী অফিসারগণ জুমের মাধ্যমে সভায় অংশ গ্রহণ করেন।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version