Site icon suprovatsatkhira.com

কালিগঞ্জে ব্যাংক ম্যানেজারসহ ৫ জনের করোনা পজিটিভ উপজেলায় মোট আক্রান্ত ১৯, সুস্থ ৫

নিজস্ব প্রতিনিধি: রূপালী ব্যাংক বাংলাদেশ লিমিটেড নলতা মোবারকনগর শাখার ম্যানেজার ও মা-মেয়েসহ কালিগঞ্জে ৫ জনের করোনা পজিটিভ শনাক্ত হয়েছে। এ নিয়ে কালিগঞ্জে মোট ১৯ জন করোনায় আক্রান্ত হলেন। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শেখ তৈয়েবুর রহমান জানান, গত ২৫ জুন ২৬ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য যবিপ্রবি’র ল্যাবে প্রেরণ করা হয়। এর মধ্যে ৫ জনের রিপোর্ট পজিটিভ এসেছে।

তারা হলেন, নলতা রূপালী ব্যাংকের ব্যবস্থাপক জাহিদুর রহমান (৪৩), উপজেলার মথুরেশপুর ইউনিয়নের গণপতি গ্রামের মৃত শেখ রেজাউল ইসলামের স্ত্রী মোসাম্মাৎ মুনজিলা বেগম (৩৭), তার মেয়ে ফাতেমা (১৩), কৃষ্ণনগর ইউনিয়নের সোতা গ্রামের নিরঞ্জন মন্ডলের ছেলে তপন মন্ডল (২৬) ও ভাড়াশিমলা ইউনিয়নের পশ্চিম নারায়ণপুর গ্রামের আজগর আলীর ছেলে সিরাজুল ইসলাম (৫০)।

আক্রান্ত ব্যক্তিদের বাড়ি লকডাউনসহ প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণের জন্য প্রশাসনকে অবহিত করা হয়েছে জানিয়ে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা বলেন, আজ (২৭ জুন) পর্যন্ত পরীক্ষা করানো হয়েছে ১৪৪ জনকে। এর মধ্যে ১৯ জনের করোনা পজিটিভ তবে ৫ জন সুস্থ হয়েছেন। উপজেলায় এখনও পর্যন্ত করোনাক্রান্ত কেউ মারা যায়নি বলে নিশ্চিত করেন তিনি।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version