Site icon suprovatsatkhira.com

কালিগঞ্জের নলতায় ‘নবকিরণ ফাউন্ডেশন’র উদ্যোগে করোনা আক্রান্তদের বাড়িতে উপহার সামগ্রী প্রদান

নিজস্ব প্রতিনিধি: কালিগঞ্জ উপজেলার নলতা ইউনিয়নে লকডাউনে থাকা করোনা আক্রান্ত পরিবারের কাছে প্রয়োজনীয় দ্রব্যাদির সমন্বয়ে উপহার সামগ্রী পাঠিয়েছে ‘নবকিরণ ফাউন্ডেশন’। সর্বোচ্চ সতর্কতা অবলম্বনের পরেও ২৪ জুন প্রথম ২ জন করোনা রোগী শনাক্ত হয় কালিগঞ্জ উপজেলার নলতা ইউনিয়নে। সাথে সাথে ওই বাড়ি দু’টি লকডাউন করে প্রশাসন। পরে পর্যায়ক্রমে ২৫ জুন আরো ২ জন এবং ২৭ জুন ১ জন করোনা পজেটিভ হলে নলতা ইউনিয়নকে আংশিক লকডাউনের মধ্যে নিয়ে আসা হয়।

ফাউন্ডেশনটির একজন সদস্য জানান, গত ২৭ জুন বিকালে নলতা ইউনিয়নের পূর্বনলতা নিবাসী গ্রাম্য ডাক্তার ওমর ফারুক করোনা উপসর্গে মৃত্যুবরণ করলে এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছিল। এই অবস্থায় করোনায় আক্রান্ত ব্যক্তিদের মনোবল বৃদ্ধি করতে ‘নবকিরণ ফাউন্ডেশন’ এর উদ্যোগে এমন ব্যতিক্রমী ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। তিনি বলেন, উপহার হিসেবে নিত্য প্রয়োজনীয় দ্রব্যদী ছাড়াও আমরা তাদের উজ্জীবিত রাখার জন্য কিছু ¯েøাক এবং হাসিমুখের ছবি দিয়েছি যাতে তারা মানসিকভাবে শক্তি পান।

লকডাউনের প্রথম থেকে স্থানীয় প্রশাসন ও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান পরিবারগুলোকে বিভিন্নভাবে সহযোগিতা করে আসছেন। তাদের পাশাপাশি করোনা রোগীদের মনোবল বৃদ্ধি ও মানসিকভাবে সাহায্যের জন্য ‘নবকিরণ ফাউন্ডেশন’ আক্রান্ত পরিবারে উপহার পাঠানোর ব্যবস্থা করে।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version