Site icon suprovatsatkhira.com

কালিগঞ্জে মানব কল্যাণে ‘মানবতার দেয়াল’

নিজস্ব প্রতিনিধি: ‘মানবতার দেয়াল গড়ো, লোভ-হিংসা যা কিছু অকল্যাণকর তা পদদলিত করো’ এ শ্লোগানকে সামনে রেখে কালিগঞ্জে মানবিক কাজের ব্যতিক্রমী ‘মানবতার দেয়াল’ উদ্বোধন করা হয়েছে। নারী উন্নয়ন সংস্থা ‘বিন্দু’র আয়োজনে শনিবার(২৭ জুন) বেলা ১২টায় নারী উন্নয়ন সংস্থা বিন্দুর কালিগঞ্জ প্রধান কার্যালয় প্রাঙ্গণে এ দেয়ালটি প্রতিষ্ঠা করা হয়।

বিন্দু’র সভাপতি জান্নাতুল মাওয়ার সভাপতিত্বে ‘মানবতার দেয়াল’ উদ্বোধন করেন সফল নারী উদ্যোক্তা ও অ্যাকটিভ সিটিজেন সাতক্ষীরা জেলা শাখার কো-অর্ডিনেটর তাহমিনা পারভীন ও অ্যাকটিভ সিটিজেন সাতক্ষীরা জেলা শাখার জয়েন্ট কো-অর্ডিনেটর মাসুদ পারভেজ ক্যাপ্টেন। দেয়ালের বাম পাশে লেখা ‘আপনার বা আপনার সন্তানের যা অপ্রয়োজনীয় তা রেখে যান, ডান পাশে লেখা ‘আপনার বা আপনার সন্তানের যা প্রয়োজন তা এখান থেকে নিয়ে নিন’ নীচে লেখা ‘আপনার অপ্রয়োজনীয় জিনিস হতে পারে অন্য কারও প্রয়োজন। সচ্ছল ও দুস্থ মানুষের প্রতি এমন আবেদন সমৃদ্ধ লেখা দিয়ে দেয়ালটির নাম দেয়া হয়েছে ‘মানবতার দেয়াল’।

কালিগঞ্জ উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্স সড়কের পাশে বিন্দুর হেড অফিস প্রাঙ্গণে মানবতার এই দেয়ালে সচ্ছল মানুষরা রেখে যান তাদের বাড়তি পোশাকসহ গৃহ সামগ্রী। এর মধ্য থেকে দুস্থ অসহায় মানুষজনের যার যেটা প্রয়োজন সেটা নিয়ে যাচ্ছেন। উদ্বোধন অনুষ্ঠানে নারী উন্নয়ন সংস্থা বিন্দু’র সকল কর্মকর্তা-কর্মচারী ভলেন্টিয়ারসহ অ্যাকটিভ সিটিজেন এর সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version