Site icon suprovatsatkhira.com

সাতক্ষীরায় শেখ আশরাফুল হক ফাউন্ডেশনের পক্ষ থেকে ঈদ উপহার খাদ্য সামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিনিধি : ‘মানবতার সেবায় নিয়োজিত’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে সাতক্ষীরায় সাবেক পৌর মেয়র শেখ আশরাফুল হক ফাউন্ডেশনের পক্ষ থেকে ঈদ উপহার খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। শনিবার (২৩ মে) বেলা ১২টায় পৌরসভার ০৪নং ওয়ার্ডে সুলতানপুর ক্লাব মাঠে শেখ আশরাফুল হক ফাউন্ডেশনের পরিচালক ও পৌর আওয়ামী লীগের সভাপতি শেখ নাসেরুল হকের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে এ ঈদ উপহার খাদ্য সামগ্রী বিতরণ করেন সাতক্ষীরা ০২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি। প্রধান অতিথির বক্তব্যে এমপি রবি বলেন,‘সাবেক পৌর মেয়র শেখ আশরাফুল হক একজন খুবই ভাল গুণী মানুষ ছিলেন। শেখ আশরাফুল হক ফাউন্ডেশন একটি শিক্ষণীয় ও প্রশংসনীয় উদ্যোগ।’
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান মো. নজরুল ইসলাম, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক শেখ সাহিদ উদ্দিন, সদর উপজেলা চেয়ারম্যান মো. আসাদুজ্জামান বাবু, সাবেক প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক শেখ নুরুল হক, মহিলা ভাইস চেয়ারম্যান কোহিনুর ইসলাম, সাতক্ষীরা পৌর আওয়ামী লীগের সাবেক সভাপতি মোহাম্মদ আবু সায়ীদ, পৌরসভার ০৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি শেখ কামরুল হক চঞ্চল, সাধারণ সম্পাদক ও জেলা শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক শেখ মুসফিকুর রহমান মিল্টন, পৌরসভার ০৪নং ওয়ার্ড কাউন্সিলর কাজী ফিরোজ হাসান, শেখ আশরাফুল হক ফাউন্ডেশনের সদস্য শেখ মারুফুল হক, পৌর আওয়ামী লীগ নেতা খন্দকার আরিফ হাসান প্রিন্স, সাবেক ছাত্র নেতা শেখ ইজাজ আহমেদ স্বপন, শাহাজান কবির সাজু প্রমুখ।

এসময় শেখ আশরাফুল হক ফাউন্ডেশনের পক্ষ থেকে ৫০০ পরিবারের মাঝে ঈদ উপহার খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এসময় এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ ও শেখ আশরাফুল হক ফাউন্ডেশনের সদস্যরা উপস্থিত ছিলেন।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version