Site icon suprovatsatkhira.com

সাতক্ষীরায় নতুন করে দুই যুবক করোনা আক্রান্ত

নিজস্ব প্রতিনিধি : সাতক্ষীরায় নতুন করে দুই যুবক করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। আক্রান্ত যুবক (২৪) সাতক্ষীরা সদর উপজেলার দেবনগর এলাকার বাসিন্দা এবং অপর যুবক (২২) কলারোয়া উপজেলার হিজলদি এলাকার বাসিন্দা। আক্রান্ত ওই দুই যুবককে তাদের বাড়িতেই আইসোলেশনে রাখা হয়েছে।

এ নিয়ে সাতক্ষীরা জেলায় মহামারি করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা দাঁড়াল ৩২ জনে। তবে এর মধ্যে একজন সুস্থ হয়েছেন। সাতক্ষীরা সিভিল সার্জন অফিসের কর্মকর্তা ডা. জয়ন্ত কুমার এ তথ্য নিশ্চিত করেছেন।

এদিকে শরীয়তপুর থেকে সাতক্ষীরায় পালিয়ে এসেছেন এক করোনা আক্রান্ত যুবক। শুক্রবার সকালে ওই যুবককে কোয়ারেন্টাইন করেছে পুলিশ। লকডাউন করা হয়েছে আশপাশের ঘরবাড়ি। আক্রান্ত ওই যুবক (২৪) আশাশুনি উপজেলার কোদন্ডা গ্রামের বাসিন্দা।

আশাশুনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহফুজুর রহমান জানান, ‘শরীয়তপুরে ধান কাটতে গিয়ে সেখানে ওই যুবকের শরীরে করোনা শনাক্ত হওয়ার পর তাকে কোয়ারেন্টাইন করা হয়। বৃহস্পতিবার তিনি কোয়ারেন্টাইন থেকে পালিয়ে আসেন। ঘটনাটি সেখানকার থানা পুলিশ আমাদের অবহিত করার পর আমরা নজরদারিতে রেখেছিলাম। শুক্রবার সকালে বাড়িতে পৌঁছানোর সঙ্গে সঙ্গে তাকে নিজ বাড়িতে কোয়ারেন্টাইন করা হয়েছে।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version