Site icon suprovatsatkhira.com

শ্যামনগরে আম্পানে ক্ষতিগ্রস্থদের মাঝে ড্রীম লাইটারের ত্রাণ বিতরণ

নিজস্ব প্রতিনিধি : আম্পান বিধ্বস্ত উপক‚লীয় এলাকায় অসহায় ও পানি-বন্দী মানুষের সহায়তায় এগিয়ে এসেছে বেসরকারি উন্নয়ন সংস্থা ড্রীম লাইটার। ঘূর্ণিঝড় আম্পানের তাÐবে লÐভÐ হয়ে যাওয়া শ্যামনগর উপজেলার সর্বশান্ত মানুষের পাশে ত্রাণ দিয়ে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছে ড্রীম লাইটার নামের স্বেচ্ছাসেবী সংগঠন।

একদিকে বিশ্বকে থমকে দেওয়া কোভিড-১৯ অন্যদিকে সুপার সাইক্লোন আম্পানের তাÐব -এ অঞ্চলের মানুষকে করে তুলেছে বিপর্যস্ত। এ বিপর্যয়ে মানুষের সুপেয় পানি সরবরাহে ড্রীম লাইটার প্রতিদিন ৩ হাজার থেকে ৪ হাজার লি. পানি ৩শ’ থেকে ৪শ’ পরিবারের মাঝে বিতরণ করছে।

এছাড়া বিশ্ব মহামারি করোনা ভাইরাসের সংক্রমণ হতে সচেতনতা বৃদ্ধির লক্ষে সামাজিক দূরত্ব বজায় রাখার স্বার্থে অসহায়, দুস্থ ও ক্ষতিগ্রস্তদের মাঝে তুলে দিচ্ছে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যাদি (চাল, ডাল, তেল, আলু, পেঁয়াজ, সবজি ) সাবান ও মাস্ক।

ড্রীম লাইটার-এর নির্বাহী পরিচালক বাবু ভূধর চন্দ্র পাইক জানিয়েছেন ‘আম্পান তাÐবে ক্ষতিগ্রস্ত ও কোভিড-১৯ এ গৃহবন্দী মানুষের সহায়তার নিমিত্তে এই ত্রাণ কার্যক্রম। যা প্রাথমিক পর্যায়ে ১ হাজার পরিবারকে দেয়া হবে। এছাড়া প্লাবিত অঞ্চলে মানুষের পানির কষ্ট দূর করতে আমাদের এ প্রচেষ্টা অব্যাহত থাকবে।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version