Site icon suprovatsatkhira.com

দেবহাটায় মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে আহত-৪

দেবহাটা প্রতিনিধি: দেবহাটার পারুলিয়া বেপরোয়া গতিতে মোটরসাইকেল চালানোয় মুখোমুখি সংঘর্ষে আহত হয়েছেন ৪জন। আহতদের মধ্যে ২জনের অবস্থা আশংঙ্কাজনক। প্রত্যক্ষদর্শীরা জানান, সাতক্ষীরা থেকে কালিগঞ্জ অভিমুখে আসা এবং কালিগঞ্জ থেকে সাতক্ষীরা অভিমুখে দ্রæতগামী মোটরসাইকেলটি পারুলিয়া গালর্স স্কুল মোড় এলাকায় পৌঁছালে সংর্ঘষের সৃষ্টি হয়।

এতে এক মোটরসাইলের চালক সহ ৩জন আরহী এবং অপর মোটরসাইকেল চালক মারাতœক আহত হয়। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভার্তি করে।

উক্ত সড়ক দূর্ঘটনায় আহতরা হলেন দেবহাটার নারিকেলী গ্রামের মৃত জিয়াদ আলীর ছেলে শাহিনুর ইসলাম(৩৫), কালিগঞ্জ উপজেলার নারায়নপুর গ্রামের গোলাম রব্বানীর ছেলে রাইসুল ইসলাম(২৫), একই এলাকার আফজাল হোসেনের ছেলে রুহুল আমিন(২৩) এবং আকবর আলীর ছেলে নাজমুল হোসেন নাইম(২৪)।

আহত রুহুল আমিন জানান, তারা ৩জন বন্ধু। সাতক্ষীরা থেকে বাড়ি ফেরার পথে তারা এই দূর্ঘটনার শিকার হয়েছেন। এদিকে এরিপোর্ট লেখা পর্যন্ত আহতদের ২জনের অবস্থা অবনতি হওয়ায় কর্তব্যরত চিকিৎকরা তাদেরকে সদর হাসপাতালে প্রেরণের প্রস্তুতি চলাচ্ছিল।

দেবহাটা থানার সেকেন্ড অফিসার নয়ন চৌধুরী জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। আহতদের স্বজনদের খবর দেওয়া হয়েছে।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version