Site icon suprovatsatkhira.com

তালায় এক বৃদ্ধকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা

তালা প্রতিনিধি : তালা উপজেলার জালালপুর ইউনিয়নের কানাইদিয়ায় সিঁধ কেটে বসত ঘরে ঢুকে ঘুমন্ত অবস্থায় বাড়ি মালিক কার্তিক দেবনাথ (৬৫) কে উপর্যুপরি কুপিয়ে মারাত্মকভাবে আহত করেছে দুর্বৃত্তরা। কার্তিক কানাইদিয়ার মৃত কুঞ্জ বিহারী দেবনাথের ছেলে। আহতকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা শেষে হাসপাতালে নেয়া হয়েছে। পারিবারিক সূত্র জানায়, কার্তিক প্রতি রাতের ন্যায় রাতের খাবার খেয়ে নিজ ঘরে সস্ত্রীক ঘুমিয়ে ছিলেন।

মঙ্গলবার (৫ মে) দিবাগত রাত আনুমানিক আড়াইটার দিকে অজ্ঞাতনামা দুর্বৃত্তরা বসত ঘরের পিছন থেকে সিঁধ কেটে ঘরে ঢোকে। এক পর্যায়ে ঘুমন্ত অবস্থায় কার্তিককে ধারালো অস্ত্র দিয়ে আঘাত ও লাঠিপেটা করতে থাকে। এ সময় তার পাশে ঘুমিয়ে থাকা স্ত্রী ঘুম থেকে উঠে ঐ অবস্থা দেখে চিৎকার শুরু করেন।

তাদের আত্মচিৎকারে পরিবারের অন্যান্য সদস্যসহ প্রতিবেশীরা এগিয়ে আসলে হামলাকারীরা একই পথে পালিয়ে যায়। এরপর গুরুতর অবস্থায় কার্তিক দেবনাথকে উদ্ধার করে প্রথমে স্থানীয় চিকিৎসক আজিজুরের মাধ্যমে প্রাথমিক চিকিৎসা দিয়ে পরে হাসপাতালে নিয়েছে।

ধারণা করা হচ্ছে, হত্যার উদ্দেশ্যে অজ্ঞাত সন্ত্রাসীরা সিঁধ কেটে ঘরে ঢুকে তাকে কুপিয়েছে। এ ব্যাপারে জালালপুর ইউপির স্থানীয় ২ নং ওয়ার্ড সদস্য কালিদাশ অধিকারী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মঙ্গলবার গভীর রাতে ঘরে ঢুকে তাকে কুপিয়ে ও পিটিয়ে আহত করা হয়েছে। তার ধারণা, জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে জঘন্য এ ঘটনাটি ঘটে থাকতে পারে।

তালা থানা ডিউটি অফিসার এস আই জামিরুল জানান, এ ব্যাপারে এখন পর্যন্ত থানায় কোন অভিযোগ নিয়ে আসেনি। অভিযোগ হলে তদন্ত পূর্বক যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version