Site icon suprovatsatkhira.com

কালিগঞ্জে পুলিশের অভিযানে খাদ্য অধিদপ্তরের ৮১৭ বস্তা গম উদ্ধার ইউপি সদস্যসহ আটক তিন

নিজস্ব প্রতিনিধি: কালিগঞ্জে একটি রাইস মিল থেকে পুলিশের অভিযানে খাদ্য অধিদপ্তরের (৫০ টন) ৮১৭ বস্তা গম উদ্ধার হয়েছে। এঘটনায় ৩ জনকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলেন ভাড়াশিমলায় অবস্থিত ‘মনি মুক্তা’ রাইস মিলের মালিক আব্দুল গফফারের ছেলে মনিরুজ্জামান মনি (২৮), মিলের ম্যানেজার মোজাহিদুল আলম মুকুল (২৪) ও শ্যামনগর উপজেলার কৈখালি ইউপি’র সদস্য পবিত্র কুমার মন্ডল (৫০)।
সরেজমিন জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার ভাড়াশিমলা ইউনিয়নের সুলতানপুর গ্রামে অবস্থিত নলতা ইউনিয়নের শানপুর এলাকার মৃত গোলাম বারী মোড়লের ছেলে আব্দুল গফ্ফারের ‘মনি মুক্তা’ রাইস মিলে বুধবার বিকেলে অভিযান পরিচালনা করে পুলিশ।

কালিগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জামিরুল ইসলাম জামি ও থানার অফিসার ইনচার্জ (ওসি) দেলোয়ার হুসেনের নেতৃত্বে পরিচালিত অভিযানে ওই রাইস মিল থেকে খাদ্য অধিদপ্তরের বিক্রয় নিষিদ্ধ প্রায় ৫০ টন গম জব্দ করা হয়। ঘটনাস্থল থেকে আটক করা হয় মিল মালিকের ছেলে মনিরুজ্জামান মনি, ম্যানেজার মোজাহিদুল আলম মুকুলকে। পরবর্তীতে তাদের স্বীকারোক্তি অনুযায়ী রাতে কৈখালি ইউনিয়ন পরিষদের সদস্য পবিত্র কুমার মন্ডলকে আটক করে পুলিশ।

বৃহস্পতিবার (২৮ মে) সকালে আটককৃতদের আদালতে পাঠানো হয়েছে। কালিগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) দেলোয়ার হুসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version