Site icon suprovatsatkhira.com

কালিগঞ্জে ঝড়ের আম কুড়াতে গিয়ে এক শিশু আহত

নিজস্ব প্রতিনিধি : কালিগঞ্জে ঝড়ের সময় আম কুড়াতে গিয়ে গাছের ডালের আঘাতে গুরুতর আহত হয়েছে দীনা নামে ছয় বছরের এক শিশু। সে উপজেলার দক্ষিণ শ্রীপুর ইউনিয়নের উত্তরশ্রীপুর গ্রামের দীন ইসলামের মেয়ে। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শেখ তৈয়েবুর রহমান জানান, বুধবার রাতে ঝড়ের সময় বাড়ির পাশে আম কুড়াতে যায় দীনা।

সে সময় ডালের আঘাতে মাথাসহ বিভিন্ন স্থানে আঘাত পেয়ে অজ্ঞান হয়ে যায় শিশুটি। পরিবারের সদস্যরা বিষয়টি মোবাইল ফোনে তাকে জানালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার গোলাম মোস্তফা রাতে শিশুটির বাড়িতে যেয়ে চিকিৎসার ব্যবস্থা করেন।

পরবর্তীতে অবস্থার অবনতি হতে থাকায় তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এসে ভর্তি করার পর আবাসিক মেডিকেল অফিসার ডা. মৃত্যুঞ্জয় মন্ডলের অধীনে চিকিৎসা চলছিল। কিন্তু অবস্থার উন্নতি না হওয়ায় বৃহস্পতিবার তাকে সাতক্ষীরা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

তিনি আরও জানান, শিশুটির পিতা বর্তমানে ভারতের কেরালায় অবস্থান করছেন। শিশুটির পরিবারে আর্থিক সঙ্গতি না থাকায় তিনি নিজস্ব উদ্যোগে অ্যাম্বুলেন্স ভাড়া দিয়ে সাতক্ষীরা সদর হাসপাতালে পৌছানোর ব্যবস্থা করেছেন।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version