Site icon suprovatsatkhira.com

কলারোয়ায় একজন করোনা রোগী শনাক্ত

মেহেজাবিন সুলতানা: সাতক্ষীরায় আরো একজন করোনায় আক্রান্ত হয়েছে। এ নিয়ে জেলায় ৪ জন আক্রান্ত হলেন। গতকাল শনিবার দুপুরে করোনা পরীক্ষার পজেটিভ রিপোর্ট কলারোয়া হাসপাতালে আসার পর বিষয়টি জানা জানি হয়।
কলারোয়া উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা: শফিকুল ইসলাম জানান, আক্রান্ত রোগীর নমুনা পরীক্ষা করা হয় গত ১৩ মে। সর্দি কাশি ও শরীরে জ্বর নিয়ে গত ১০ মে তিনি স্ত্রীকে সাথে নিয়ে ঢাকা থেকে নিজ গ্রাম কলারোয়ার দাড়কি গ্রামে ফিরে আসে।
করোনা পজেটিভ রিপোর্ট আসা রোগির নাম মোজাহিদুল ইসলাম (৩৭)। তিনি কলারোয়া উপজেলার চন্দনপুর ইউনিয়নের ভারত সীমান্ত ঘেষা দাড়কি গ্রামের মো: রমজান আলীর ছেলে। আক্রান্ত ব্যক্তি জানান, সে ঢাকার সাভারে একটি বায়িং হাউজে চাকরি করতেন।
কলারোয়া উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সের টিএসআই ডাক্তার মো: জিয়াউর রহমান জানান, গত ১৩ তারিখে তার নমুনা সংগ্রহ করে খুলনায় পাঠানো হয়। শনিবার দুপূরে আসা রিপোর্ট তার শরীরে ধরা পড়ে। বর্তমানে রোগী নিজ বাড়িতে আছেন। সে ইতিমধ্যে কার কার সাথে চলাফেরা করেছে সেই তথ্য সংগ্রহ করা হচ্ছে।
চন্দনপুর ইউপি চেয়ারম্যান মনিরুল ইসলাম মনি জানান, করোনা রোগির বসবাসরত বাড়িসহ আশপাশের সাতটি বাড়ি লকডাউন করা হয়েছে। উপজেলা নির্বাহী কর্মকর্তা আর এম সেলিম শহনেওয়াজ বলেন, সত্যতা নিশ্চিত করে জানান, আক্রন্ত যুবককে সাহস যোগানো হয়েছে। তাকে প্রশাসনের পক্ষ থেকে সব ধরনের সহায়তা করা হবে।
প্রসঙ্গ কলারোয়া উপজেলায় এপর্যন্ত মোট ১৩৮ জন করোনা নমুনা সংগ্রহ করা হয়। তার মধ্যে শনিবার এক জনে করোনা পজেটিভ রিপোর্ট পাওয়া গেল।
প্রমঙ্গত; জেলায় মোট আক্রন্তের মধ্যে স্বাস্থ্য কর্মী মাহমুদুল হক সুমন করোনা জয় করেছে। গত শুক্রবার তাকে ছাড় পত্র দেয় জেলা স্বাস্থ্য বিভাগ।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version