Site icon suprovatsatkhira.com

কলারোয়ায় অসহায় পরিবারকে খুন জখমের হুমকির প্রতিবাদে সংবাদ সম্মেলন

নিজস্ব প্রতিনিধি : সাতক্ষীরার কলারোয়ায় এক মাদকাসক্ত ব্যক্তি ও তার বেপরোয়া স্ত্রী কর্তৃক একটি অসহায় পরিবারের সদস্যদেরকে খুন জখমের হুমকি দেয়ার অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার (২৮ মে) দুপুরে সাতক্ষীরা প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে এই অভিযোগ করেন কলারোয়া উপজেলার তুলশীডাঙ্গা গ্রামের মৃত. অমেদ আলী সরদারের ছেলে মো. কামরুজ্জামান।

লিখিত বক্তব্যে তিনি বলেন, একই এলাকার মৃত. অমেদ আলীর ছেলে মারুফ ও তার স্ত্রী সাবিনা খাতুন পূর্ব শত্রæতার জের ধরে আমাদের নানাভাবে হয়রানি করে যাচ্ছে। গত ২১ মে মারুফ ও স্ত্রীসহ কয়েক জন ব্যক্তি আমার বাড়িতে অনাধিকার প্রবেশ করে আমার স্ত্রীকে মারপিট করে এবং তার কাপড় চোপড় টানা হেঁচড়া করে শ্লীলতাহানি ঘটায়। আমি বাধা দিতে গেলে তারা আমাকেও মারপিট করে গুরুতর আহত করে।

এসময় তারা ঘরের মধ্যে ঢুকে ভাঙচুর করে প্রায় দেড় লক্ষাধিক টাকার ক্ষতি সাধন করে। এছাড়া ঘরে থাকা নগদ ৩৫ হাজার টাকা ছিনিয়ে নিয়ে যায়। এ ঘটনায় আমি বাদী হয়ে ২৪ মে কলারোয়া থানায় একটি মামলা দায়ের করি। তিনি আরো বলেন, মারুফ স্ত্রী সাবিনা খাতুনের স্বভাব চরিত্র ভাল না। তার বিরুদ্ধে নিজ বাড়িতে অসামাজিক কার্যকলাপের অভিযোগ রয়েছে। গভীর রাতে তার বাড়িতে উঠতি বয়সী যুবক ও পুরুষের আনাগোনা রয়েছে। যা স্থানীয়রা সকলেই অবগত আছেন। বিষয়টি তার স্বামী মারুফ জানার পরও কোন প্রতিবাদ করে না। উল্টো তার অনৈতিক কর্মকান্ডে সহযোগিতা করে। এছাড়া তার স্বামী মারুফ একজন চিহ্নিত মাদক সেবী।

কামরুজ্জামান অভিযোগ করে বলেন, মারপিটের ঘটনায় থানায় মামলা দায়েরের খবর জানতে পেরে মারুফ ও তার স্ত্রী সাবিনা বেপরোয়া হয়ে উঠেছে। তারা প্রকাশ্যে আমাকে এবং পরিবারকে খুন জখমের হুমকি প্রদর্শন করে যাচ্ছে। এমনকি ভাড়াটিয়া সন্ত্রাসী দিয়ে আমার স্ত্রী ও কন্যার সম্ভ্রমহানির হুমকিও দিচ্ছে তারা। যেহেতু সাবিনার স্বভাব চরিত্র ভাল না এবং তার স্বামী মারুফ মাদকাসক্ত তাই তাদের পক্ষে যে কোন ধরনের অপরাধ কর্মকান্ড করে আমাদের হয়রানি করা অসম্ভব কিছুই না। ফলে তাদের এ ধরনের হুমকি ধামকির কারণে আমি ও আমার পরিবারের সদস্যরা বর্তমানে চরম নিরাপত্তাহীনতায় ভুগছি।

তিনি সাবিনা এবং তার মাদকাসক্ত স্বামীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের দাবিতে সাতক্ষীরা পুলিশ সুপারসহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের জরুরী হস্তক্ষেপ কামনা করেছেন।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version