Site icon suprovatsatkhira.com

করোনা সংক্রমণ রোধে সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে শান্তিপূর্ণভাবে পালিত হোক ঈদুল ফিতর-এমপি রবি

নিজস্ব প্রতিনিধ : বাংলাদেশ সরকারের দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় এবং পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য সাতক্ষীরা ০২ আসনের সংসদ সদস্য নৌ-কমান্ডো বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে সাতক্ষীরা জেলা ও দেশবাসীসহ বিশ্বের সকল মুসলমানদেরকে আন্তরিক শুভেচ্ছা ও ঈদ মোবারক জানিয়ে পবিত্র ঈদুল ফিতরে বিশ্ববাসীর করোনা নিরাময়, সুস্বাস্থ্য, শান্তি, অগ্রগতি ও সমৃদ্ধি কামনা করেছেন।

তিনি বলেন, ‘এবার ঈদুল ফিতর এমন একটি সময়ে সমাগত যখন বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসে আক্রান্ত সমগ্র্র বিশ্বের প্রায় সকল দেশের মানুষ। আমাদের বাংলাদেশে অনেকেই মহামারী করোনা ভাইরাসে আক্রন্ত। এর ফলে অর্থনৈতিক কর্মকান্ড স্থবির হয়ে পড়েছে। দীর্ঘদিন ঘরবন্দি থেকে মানুষের জীবন হয়ে উঠেছে দুর্বিসহ। এমনই সময় ঈদ এসেছে আনন্দের বার্তা নিয়ে।

তাই জনসমাগম এড়িয়ে সচেতনতার সঙ্গে ঘরে থেকেই ঈদ উদযাপন করতে হবে। পবিত্র ঈদুল ফিতরে আমাদের মধ্যে গড়ে উঠুক বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসসহ সব সংকট জয়ের সুবাতাস। পারস্পারিক ভ্রাতৃত্ববোধ, সামাজিক দায়বদ্ধতা ও দায়িত্বশীল আচরণ অনুশীলন এবং করোনা সংক্রমণ নিয়ন্ত্রণে সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে চলার মধ্য দিয়েই শান্তিপূর্ণভাবে পালিত হোক পবিত্র ঈদুল ফিতর। মানবতার মা জননেত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে অতীতের মত বাংলাদেশ যেভাবে সব সংকট উত্তরণের মধ্য দিয়ে এগিয়ে গেছে ইনশাল্লাহ ঠিক একইভাবে করোনা সংকট মোকাবেলা করে কাঙ্খিত উন্নয়ন ও সমৃদ্ধির অগ্রযাত্রায় এগিয়ে যাবে বাংলাদেশ।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version