Site icon suprovatsatkhira.com

আশাশুনিতে বন্ধকি স্বর্ণালংকার ফেরত পেতে থানায় অভিযোগ

নিজস্ব প্রতিনিধি : আশাশুনিতে সুদের টাকা পরিশোধ করার পরও বন্ধকি সোনা ফেরত দিতে তাল-বাহানা করছে জামালনগর গ্রামের শাহীন গাজী। বন্ধকি স্বর্ণালংকার ফেরত পেতে থানায় লিখিত অভিযোগ করেছেন ভুক্তভোগী এক মুক্তিযোদ্ধার ছেলে।

উপজেলার বৈরামপুর গ্রামের প্রয়াত মুক্তিযোদ্ধা আব্দুল বারী গাজীর ছেলে ভুক্তভোগী রাজিউদ্দীন ফিরোজ জানান, ‘বিশেষ প্রয়োজনে আমার টাকার দরকার হলে আমি গোয়ালডাঙ্গা বাজারে ফ্লেক্সিলোড ব্যবসায়ী জামালনগর গ্রামের সুদখোর শাহীন গাজীর সাথে যোগাযোগ করি। গত বছরের ১ আগস্ট আট আনা ওজনের ১টি সোনার চেইন, ২ ভরি ওজনের একজোড়া সোনার রুলি ও ১ ভরি ওজনের একজোড়া সোনার কানের দুল বন্ধক রেখে ৪২ হাজার টাকা গ্রহণ করি।

এরপর গত বৃহস্পতিবার (১৪ মে) সকালে আমি শাহীন গাজীকে আসল টাকা ও সুদসহ মোট ৫৮ হাজার ৬শ’ ৬০ টাকা পরিশোধ করে আমার বন্ধক রাখা স্বর্ণালংকার গুলো ফেরত চাই। কিন্তু সে স্বর্ণালংকার গুলি ফেরত দিতে তাল-বাহানা শুরু করে। উপায় না পেয়ে আমি থানা পুলিশে অভিযোগ করেছি’।

এ ব্যাপারে শাহীন গাজীর সাথে কথা বললে সুদ কারবারের কথা অস্বীকার করে তিনি বলেন, ‘রাজিউদ্দীন ফিরোজের সাথে আমার কোন লেনদেন হয়নি। সে আত্মীয় বিধায় তার জামিনে আমি বৈরামপুর গ্রামের সালাম মেম্বরকে ৫০ হাজার টাকা ধার দিয়েছিলাম। সেই টাকা ফেরত চাইলে তারা আমার বিরুদ্ধে থানায় অভিযোগ করেছে।

এ ঘটনায় লিখিত অভিযোগ পেয়ে এএসআই শাহ জামাল ঘটনাস্থল পরিদর্শন করেছেন বলে জানিয়েছেন পুলিশের ওই উপ-পরিদর্শক।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version