Site icon suprovatsatkhira.com

অবহেলা করে স্বাস্থ্য বিধি না মানলে দেশ ও জাতি ক্ষতিগ্রস্থ হবে-এমপি রবি

নিজস্ব প্রতিনিধি : সাতক্ষীরায় পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে করোনায় ক্ষতিগ্রস্থ মানুষের মাঝে নগদ অর্থ বিতরণ করা হয়েছে। শনিবার (২৩ মে) বেলা ১১টায় জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে শহর সমাজসেবা কার্যালয়ের আয়োজনে শহর সমাজসেবা প্রকল্প পরিষদের অর্থায়ণে শহর সমাজসেবা অফিসার মো. মিজানুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে এ নগদ অর্থ বিতরণ করেন সাতক্ষীরা ০২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি।

প্রধান অতিথির বক্তব্যে এমপি রবি বলেন, ‘আল্লাহ পাক অনেক মহান দয়ালু। তিনি আমাদের প্রলংকারী ঘুর্ণিঝড় আম্পান থেকে রক্ষা করেছেন। করোনা ভাইরাস একটি ছোয়াছে রোগ। সংক্রমণ রোধে সকলে স্বাস্থ বিধি মেনে চলতে হবে। আমি বিনয়ের সাথে বলছি আপনারা আল্লাহর অস্তে সামাজিক দূরত্ব বজায় রাখুন। আপনারা যদি করোনা নিয়ে অবহেলা করে স্বাস্থ বিধি না মানেন তাহলে আপনার আমার পরিবার এবং দেশ ও জাতি ক্ষতিগ্রস্থ হবে। আমেরিকার মত উন্নত রাষ্ট্র করোনা প্রতিরোধে হিমশিম খেয়েছে। হাজার হাজার মানুষ করোনায় আক্রান্ত হয়ে মারা গেছে। আসুন সবাই মহান আল্লাহর উপর বিশ^াস রেখে জননেত্রী শেখ হাসিনার নির্দেশনা মেনে চলি।’

বিশেষ অতিথি ছিলেন, সাতক্ষীরা পৌর আওয়ামী লীগের সাবেক সভাপতি মোহাম্মদ আবু সায়ীদ, সদর উপজেলা সমাজসেবা অফিসার শেখ সহিদুর রহমান প্রমুখ।

এসময় পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে পৌরসভার ০৯টি ওয়ার্ডে করোনায় ক্ষতিগ্রস্থ ১০০ জন মানুষের মাঝে ৫০০ টাকা করে ৫০ হাজার টাকা নগদ অর্থ বিতরণ করা হয়। এ সময় সমাজসেবা অধিদফতরের কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version