Site icon suprovatsatkhira.com

অনিয়মের অভিযোগে খাজরার প্যানেল চেয়ারম্যান অপসারণ

নিজস্ব প্রতিনিধি : আশাশুনিতে ত্রাণের তালিকায় অনিয়ম, স্বেচ্ছাচারিতা ও ইউপি সদস্যদের সাথে সমন্বয়হীনতার অভিযোগে খাজরা ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান বিপ্লব কান্তি দাশকে অপসারণ করা হয়েছে। পরিষদের মাসিক সাধারণ সভায় তাকে অপসারণ করে জালাল মোড়লকে নতুন প্যানেল চেয়ারম্যান মনোনীত করা হয়েছে।

মঙ্গলবার (১৯ মে) সকালে পরিষদের সভাকক্ষে মাসিক সাধারণ সভায় সভাপতিত্ব করেন ইউপি চেয়ারম্যান শাহ নেওয়াজ ডালিম। সভায় করোনার তালিকায় অনিয়ম, স্বেচ্ছাচারিতা ও ইউপি সদস্যদের সাথে সমন্বয়হীনতার কারণে অযোগ্য বিবেচিত হওয়ায় স্থানীয় সরকার (ইউনিয়ন পরিষদ) গঠন ২০০৯-৩৩/৬১ নং আইন অনুযায়ী প্যানেল চেয়ারম্যান সপ্তম অধ্যায় উপ-ধারা ৪ মোতাবেক পরিষদের উপস্থিত সদস্যদের সর্ব সম্মতিক্রমে নতুন প্যানেল চেয়ারম্যান গঠন করা হয়।

বিপ্লব কান্তি দাশকে অপসারণ করে ইউপি সদস্য জালাল মোড়লকে ১নং, তহমিনা বেগমকে ২ ও সাইফুল ইসলামকে ৩নং প্যানেল চেয়ারম্যান গঠন করা হয়েছে।

সভায় উপস্থিত ছিলেন তহমিনা বেগম, জালাল মোড়ল, রামপদ সানা, সাইফুল ইসলাম, হোসেন আলী ও অনুপ কুমার। একই দিনে চেয়ারম্যান ডালিমখাজরা-আশা-সাতঃ ৪২/২০ নং স্মারকে বিপ্লবেরর বিরুদ্ধে ইউএনও ও পিআইও বরাবর লিখিত অভিযোগ করে নতুন প্যানেল চেয়ারম্যান অনুমোদনে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণে আবেদন করেছেন।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version