Site icon suprovatsatkhira.com

সাতক্ষীরা সদরের নারায়নপুর গ্রামে করোনার উপসর্গ নিয়ে কলেজ ছাত্রের মৃত্যু

বল্লি প্রতিনিধি : সাতক্ষীরা সদর উপজেলার বল্লী ইউনিয়নের নারায়নপুর গ্রামের নিজ বাড়িতে জ্বর, শ্বাসকষ্ট, গলা ব্যথা ও সর্দি, কাশি নিয়ে বৃহস্পতিবার (০৩ এপ্রিল) রাত ১২টার দিকে হাসান আলী (১৮) নামের এক কলেজছাত্রের মৃত্যু হয়েছে। সে একই গ্রামের বাহারুল ইসলামের ছেলে। ও ঝাউডাঙ্গা কলেজের ২০২০ সালের এইচএসসি পরীক্ষার্থী।

এ ঘটনায় ওই এলাকাসহ আশপাশের কয়েকটি গ্রামে আতঙ্ক ছড়িয়ে পড়েছে।

মৃত হাসানের মা রোজিনা খাতুন জানান, আমার ছেলে ৪-৫ দিন আগে জ্বরে আক্রান্ত হয়। গ্রাম্য ডাক্তারের কাছ থেকে ঔষধ এনে খাওয়ালে কম পড়ে আবার জ্বর বেড়ে যায়। তারপর গতকাল আরো খারাপ অবস্থা দেখে গ্রামের একজন ডাক্তারকে বললে তিনি হাসপাতালে নিয়ে যাওয়ার কথা বলেন।
গতকাল আমার ছেলের শ্বাসকষ্ট দেখে গ্রাম্য ডাক্তার ডাকা হয় কিন্তু ডাক্তার আমার ছেলেকে হাসপাতালে নিয়ে যাওয়ার কথা বলেন।

স্থানীয় ইউপি সদস্য মোঃ এরাদ আলী বলেন, ছেলেটি কয়েকদিন ধরে জ্বরে আক্রান্ত হয়ে আছে। গতকাল রাত ১২টার দিকে ছেলেটি মারা যায়। বিষয়টি সাতক্ষীরা সিভিল সার্জনকে জানানো হলে তিনি ছেলেটির নমুনা সংগ্রহ করার জন্য একটি মেডিকেল টিম পাঠিয়ে দেন।

এ বিষয়ে সিভিল সার্জন হুসাইন শাফায়াত বলেন, আমরা মৃত ছেলেটির নমুনা সংগ্রহ করেছি। এটা আজকেই ঢাকা আইইডিসিআরে পাঠানো হবে। রিপোর্ট পাওয়ার পরেই জানা যাবে তার শরীরে করোনা ভাইরাস ছিল কিনা।

এ বিষয়ে সাতক্ষীরার পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান তার অফিসিয়াল ফেসবুক পোস্টে জানান, ইতোমধ্যে উক্ত এলাকা লকডাউন করে পুলিশ মোতায়েন করা হয়েছে। অন্যান্য যাবতীয় ব্যবস্থা গ্রহন করা হয়েছে। পুলিশ বিস্তারিত তথ্য সংগ্রহ করছে। আতংকিত হবেন না। ইতোমধ্যে উক্ত ব্যক্তিকে সমাহিত করা হয়েছে। মেডিক্যাল রিপোর্টের জন্য ঢাকায় নমুনা পাঠানো হয়েছে। রিপোর্ট না পাওয়া পর্যন্ত সবাইকে হোম কোয়ারেন্টাইন থাকতে ব্যবস্থা নেয়া হয়েছে।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version