Site icon suprovatsatkhira.com

শার্শায় আরও ২ স্বাস্থ্য-কর্মী করোনায় আক্রান্ত

বেনাপোল প্রতিনিধি : যশোরের শার্শায় নতুন করে আরও ২ জন স্বাস্থ্য-কর্মীর দেহে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে উপজেলায় মোট ৬ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে। ফলে উপজেলা স্বাস্থ্য বিভাগে চরম আতঙ্ক বিরাজ করছে।

তবে নতুন করে করোনা ভাইরাসে আক্রান্ত দুই ব্যক্তির মধ্যে একজন শার্শা উপজেলা স্বাস্থ্য কেন্দ্রের স্বাস্থ্য-কর্মী ও অপর জন ইপিআই টেকনিশিয়ান।

আক্রান্ত স্বাস্থ্য-কর্মী বেনাপোল পোর্ট থানার বাহাদুরপুর ইউনিয়নের বোয়ালিয়া গ্রামের বাসিন্দা ও টেকনিশিয়ান শার্শার বাসিন্দা।

আক্রান্ত স্বাস্থ্য-কর্মী বেনাপোল চেকপোস্ট ইমিগ্রেশনে সহকারী মেডিকেল অফিসার হিসেবে ভারত ফেরত পাসপোর্ট যাত্রীদের করোনা শনাক্তের কাজে নিয়োজিত ছিলেন বলে জানিয়েছেন সংশ্লিষ্ট সূত্র।

এ বিষয়ে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. ইউসুফ আলী জানান, ‘গতকাল রাতে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ল্যাবরেটরিতে তাদের নমুনা পরীক্ষা করা হয়। যার রিপোর্ট করোনা পজিটিভ আসে। তবে স্বাস্থ্য কর্মীরা এখন নিজ বাড়িতে চিকিৎসাধীন আছে’।

তিনি আরও জানান, ‘ধারণা করা হচ্ছে, ওই স্বাস্থ্য কর্মী সর্বশেষ বেনাপোল চেকপোস্ট ইমিগ্রেশনে ও বেনাপোল পৌর বিয়ে বাড়ি কমিউনিটি সেন্টারে দায়িত্বরত ছিলেন। সেখান থেকে আক্রান্ত হতে পারে’।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version