Site icon suprovatsatkhira.com

দরিদ্র কৃষকের পাশে খলিষখালী ইউনিয়ন ছাত্রলীগ

খলীষখালী (পাটকেলঘাটা) প্রতিনিধি : দেশের এই সংকটময় অবস্থায় দরিদ্র কৃষকের পাশে দাড়িয়েছে খলিষখালী ইউনিয়ন ছাত্রলীগ। বুধবার (২৯ এপ্রিল) সকালে খলিষখালী এলাকার কয়েকজন দরিদ্র কৃষকদের ধান কেটে দিয়েছে ছাত্রলীগ কর্মী । কোভিড-১৯ এর কারণে মানুষের জন জীবন এখন বিপন্ন প্রায়। দেশের এই সংকটময় অবস্থায় দরিদ্র কৃষকের মুখে হাসি ফোটাতে এগিয়ে এলো বাংলাদেশের ঐতিহ্যবাহী সংগঠন ছাত্রলীগ । সারা দেশের ন্যায় ধান কাটার এই মহা-উৎসবে যোগ দিয়েছে খলিষখালী ইউনিয়ন ছাত্রলীগ।
ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক নুর ইসলাম সরদার (ময়না) বলেন, দেশের এই সংকটময় অবস্থায় দরিদ্র কৃষকদের পাশে দাঁড়িয়ে তাদের মুখে হাসি ফোটাতে পেরেছি এটা আমাদের কাছে অনেক বড় পাওয়া। আমরা তালা উপজেলা ছাত্রলীগের নির্দেশে প্রতিটা ইউনিয়নে এই কার্যক্রম চালিয়ে আসছি ।
আমারা আজ খলিষখালী এলাকার কয়েকজন দরিদ্র কৃষকদের ধান কেটে দিয়েছি। কোন দরিদ্র কৃষক যদি ধান কাটতে না পারে তাহলে ছাত্রলীগ বিনা অর্থে ধান কেটে তার বাড়িতে তুলে দিবে। আর আমাদের এই কার্যক্রম অব্যাহত থাকবে।
এসময় সেখানে উপস্থিত ছিল, দলুয়া শহীদ জিয়াউর রহমান ডিগ্রি কলেজ ছাত্রলীগ সভাপতি বচ্চন বাছাড়, ইউনিয়ন ছাত্রলীগ সদস্য কপিল দেব বাছাড়, শহীদ জিয়াউর রহমান ডিগ্রি কলেজ ছাত্রলীগের সহ-সভাপতি ঈশান বাছাড়, ইউনিয়ন ছাত্রলীগ সদস্য রাশেদ মোড়ল , হুমায়ূন কবির , নিহার সরকার প্রমুখ।
https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version