Site icon suprovatsatkhira.com

তালায় মুক্তিযোদ্ধা আবু সাঈদ মোড়ল’র রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন

তালা প্রতিনিধি : তালা উপজেলার জালালপুর ইউনিয়নের শ্রীমন্তকাটী গ্রামের মৃত আব্দুল গফুর মোড়লের ছেলে বীর মুক্তিযোদ্ধা ও সমাজসেবা অফিসের অবসরপ্রাপ্ত সুপারভাইজার মো. আবু সাইদ মোড়ল (৬৫) আর নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। সোমবার রাত ১০.৩০ টার দিকে তালা বাজারের নিজস্ব বাসভবনে হঠাৎ অসুস্থ হয়ে পড়লে দ্রুত স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক বিভিন্ন পরীক্ষা নিরীক্ষার পর তাকে মৃত বলে ঘোষণা করেন।

তিনি হৃদযন্ত্র ক্রিয়া বন্ধ হয়ে মারা গেছেন বলে চিকিৎসকরা জানান। মৃত্যুকালে তিনি ১ ছেলে ২ মেয়ে, স্ত্রীসহ আত্মীয়-স্বজন ও অসংখ্য গুনাগ্রহী রেখে যান।

তার মৃত্যুতে উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড, বিভিন্ন সংগঠনসহ সামাজিক মহল শোক প্রকাশ করেছেন। করোনা ভাইরাস সংক্রমন এড়াতে মঙ্গলবার বেলা সাড়ে ১১.৩০ টায় মরহুমের গ্রামের নিজ বাড়িতে সমাজিক দুরত্ব বজায় রেখে তাকে রাষ্ট্রীয় সম্মান প্রদান করা হয়। নামাজে জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন সাতক্ষীরা -১ (তালা-কলারোয়া) আসনের মাননীয় সংসদ অ্যাড. মুস্তফা লুৎফুল্লাহ, তালা উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. ইকবাল হোসেন, তালা থানার অফিসার ইনচার্জ(ওসি) মেহেদী রাসেল, তালা উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মো. মফিজউদ্দিন, ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আলাউদ্দিন জোয়াদ্দার, বীর মুক্তিযোদ্ধা শেখ ফজলুল হক, বীর মুক্তিযোদ্ধা আ. জলিল, আ. ওয়াদুদ, উপাধ্যক্ষ মহিবুল্লাহ মোড়ল, তালা প্রেসক্লাবে সভাপতি প্রণব ঘোষ বাবলুসহ বীর মুক্তিযোদ্ধাবৃন্দ ।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version