Site icon suprovatsatkhira.com

আশাশুনির খাজরায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এতিমখানা ও হাফিজিয়া মাদ্রাসার জমি জবরদখলের অভিযোগ

খাজরা(আশাশুনি)প্রতিনিধি : করোনা ভাইরাস প্রতিরোধে লোকসমাগম না থাকার সুযোগ কাজে লাগিয়ে আশাশুনির খাজরায় বঙ্গবন্ধু নুরানিয়া হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানা নামে সরকারি খাস খতিয়ান ভুক্ত জমির মৎস্যঘের জোর পূর্বক দখল, বাসা ভাংচুর ও অর্থ লুটপাটের অভিযোগ উঠেছে।
এ ব্যাপারে উক্ত মাদ্রাসার প্রধান শিক্ষক আজিজুল ইসলাম বাদী হয়ে আশাশুনি থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।
আজিজুল ইসলাম জানান, খাজরা ইউনিয়ন পরিষদ সংলগ্ন পানি উন্নয়ন বোর্ডের খাস সম্পত্তি ১০ বিঘা জমি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান নুরানিয়া হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানার নামে দির্ঘদিন ধরে ভোগদখল করে তার উৎপাদিত অর্থে মাদ্রাসা ও এতিমখানার শিক্ষার্থীদের ভরণ পোষণ করা হয়ে থাকে। মৎস্য ঘেরটি দখলের জন্য ভোলানাথপুর গ্রামের মৃত রহমান মোল্যার ছেলে একাধিক নাশকতা মামলার আসামী সিদ্দিক মোল্যা বিভিন্ন পায়তারা করে আসছিল।
শনিবার (৪ এপ্রিল) সকাল ৮টার দিকে সিদ্দিক মোল্যার নেতৃত্বে তার ভাই লিটন ও সাইদুল, আনিছ মোল্যার ছেলে বাবুল ও কাজল, সদর মোল্যার ছেলে সাইফুল মেল্যা, চেউটিয়ার গোলাম চঞ্চল, পিরোজপুর গ্রামের আমিনুর, আ. রউফ, রুহুল আমিনসহ অজ্ঞাত ৬/৭ অজ্ঞাত ব্যক্তিরা উক্ত মৎস্য ঘেরে এসে ঘেরের বাসা ভাংচুর, প্রয়োজনীয় মালামাল ও নগদ অর্থ লুট করে নিয়ে যায়। এ সময় প্রায় ১লক্ষ ৭০ হাজার টাকার ক্ষতি সাধন করা হয়েছে।
এ ব্যাপারে অভিযুক্ত পক্ষের রুহুল আমিনের মোবাইলে বার বার যোগাযোগের চেষ্টা করা হলেও সম্ভব হয়নি।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version