Site icon suprovatsatkhira.com

সাতক্ষীরা জেলা যুবলীগের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিনিধি: সাতক্ষীরা জেলা যুবলীগের উদ্যোগে নিন্ম আয়ের মানুষদের প্রয়োজনীয় খাদ্য সামগ্রী চাল, ডাল, আলু পেঁয়াজ বিতরণ করা হয়েছে। শুক্রবার (২৭ মার্চ) বিকালে শহরে সুলতানপুর কাজীপাড়ায় এলাকায় খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের সভাপতি মুনসুর আহম্মেদ ও সাধারণ সম্পাদক নজরুল ইসলাম। এ সময় উপস্থিত ছিলেন, জেলা যুবলীগের যুগ্ম আহŸায়ক জহিরুল হক নান্টু, যুবলীগ নেতা জি এম ওয়াহিদ পারভেজ, সদর উপজেলা যুবলীগের আহŸায়ক মিজানুর রহমান, শেখ নিয়াজ মাহমুদ বিমান, কাজী নজরুল ইসলাম (বাবু),রিপন, রবিন, মামুন, জেলা ছাত্রলীগ নেতা শেখ আসিফ মাহমুদ (মমিন), মোস্তাফিজুর রহমান (শোভন), আশিক রেজা, অপু, মুরাদ, সালমান প্রমুখ।
জেলা যুবলীগ নেতা জীএম ওয়াহেদ পারভেজ জানান, কেন্দ্রীয় যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে হাসান পরশ ও সাধারণ সম্পাদক মাঈনুল হোসেন খান নিখিলের নির্দেশনার সাতক্ষীরা জেলা যুবলীগের উদ্যোগে দুই শতাধিক পরিবারের মাঝে ১৪ দিনের খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।
এ সময় জেলা আওয়ামী লীগের সভাপতি মুনসুর আহম্মেদ বলেন, করোনার প্রভাবে সাতক্ষীরা জেলায় ভয়াবহ ক্ষতি হওয়ার সম্ভবনা রয়েছে, তাই করোনা ভাইরাসে আতঙ্কিত না হয়ে সবাই সচেতন হলে এই বিপদ থেকে রক্ষা পাওয়া সম্ভব। আতঙ্ক নয়, সচেতনতা ও সাবধানতাই পারে করোনাভাইরাস প্রতিরোধ করতে। এ সময় তিনি দলিয় নেতাকর্মী ও সমাজের বিত্তবানদের অসহায়দের পাশে থাকার আহবান জানান।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version