Site icon suprovatsatkhira.com

ডুমুরিয়ায় বাসের ধাক্কায় নিহত-১ : আহত-৫

নিজস্ব প্রতিনিধি :: খুলনার ডুমুরিয়ায় বাসের ধাক্কায় ১ জন নিহত ও ৫ জন মাহিন্দ্রা যাত্রী আহত হয়েছে। বুধবার (০৪ মার্চ) সকালে ডুমুরিয়া এম এ লতিফ ফিলিং স্টেশনে এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, ‘খুলনা-সাতক্ষীরা মহা-সড়কের ডুমুরিয়ায় এম এ লতিফ ফিলিং স্টেশনে সকাল সাড়ে ৭ টার দিকে খুলনাগামী যাত্রীবাহী মাহিন্দ্রা (খুলনা মেট্রো-থ-১১-১৩৩৮) ফিলিং স্টেশনে জ্বালানি তেল নেয়ার জন্য যাওয়ার সময় পিছন থেকে আসা খুলনাগামী যাত্রীবাহী বাস (ঢাকা মেট্রো-চ-৮৯৬২) নিয়ন্ত্রণ হারিয়ে মাহিন্দ্রার পিছনে সজোরে ধাক্কা দেয়।

এতে মাহিন্দ্রায় থাকা ৫ জন যাত্রী আহত হয় ও ঘটনাস্থলেই ডুমুরিয়া এলাকার হাফেজ মাওলানা মোসলেম উদ্দীন (৩৫) মারা যায়। দুর্ঘটনায় আহতরা হলেন, ডুমুরিয়া সদরের গর্ভবতী নারী তাজিনা বেগম (৩০), সেতু সরদার (২৮), জাবিদ বিশ্বাস (৩৪), রায়হান (২৮) ও মাহিন্দ্রা চালক রবিউল ইসলাম (৩০)। খবর পেয়ে ডুমুরিয়া ফায়ার সার্ভিস ও লাইফ সেভিং টিমের সদস্যরা ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে ডুমুরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

ডুমুরিয়া স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক হিমেল ঘোষ জানান, ‘আহতদের মধ্যে তাজিনা বেগম গর্ভবতী। হাসপাতালে ভর্তি আহতরা মোটামুটি শঙ্কামুক্ত।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version