Site icon suprovatsatkhira.com

কুলিয়া ইউনিয়নের অসহায় মানুষের জন্য চেয়ারম্যান ইমাদুল ইসলামের ১০ লক্ষ টাকা অনুদান ঘোষণা

কুলিয়া (দেবহাটা) প্রতিনিধি : ‘কুলিয়া ইউনিয়নে কেউ না খেয়ে থাকবে না, আমি কুলিয়া ইউনিয়নের দায়িত্ব নিলাম, সবাই ঘরে থাকুন খাবার আপনার ঘরে পৌঁছে যাবে’ কুয়েত থেকেও ফেসবুক লাইভের মাধ্যমে ইউনিয়ন-বাসীর জন্য আবেগ ভরা মন নিয়ে এসব কথা বলেন দেবহাটা উপজেলার কুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইমাদুল ইসলাম। তিনি বলেন, ‘আমি ব্যবসায়িক কাজে বর্তমানে কুয়েতে অবস্থান করছি।

পৃথিবী জুড়ে তথা বাংলাদেশেও করোনা ভাইরাস অতি দ্রæত ছড়িয়ে পড়েছে। সবাই আতঙ্কের মধ্যে বসবাস করছে। সচেতনতা ও নিরাপত্তার জন্য বিনা প্রয়োজনে ঘরের বাইরে যাওয়া নিষেধ তবুও মানুষ অভাবের কারণে তা মানতে পারছে না। একদিকে যেমন ভাইরাস অপরদিকে ক্ষুধা’। কুলিয়া ইউনিয়নের চেয়ারম্যান ইমাদুল ইসলাম ফেসবুকের মাধ্যমে আরও বলেন, ‘এখন সময় মানুষের পাশে থেকে কাজ করা।

সবাইকে সবার জন্য এগিয়ে আসতে হবে। সমাজে যারা বিত্তবান/ধনী ব্যক্তি আছেন আপনারা এগিয়ে আসুন। এখন কে কোন দল করে সেটা ভাবার সময় না। সবাইকে সাধ্য-মত চেষ্টা করতে হবে স্ব-স্ব স্থান থেকে। তিনি আরও বলেন, ‘একজন মেম্বারের এখন একটি ওয়ার্ড নিয়ে ভাবার সময়, চেয়ারম্যানের উচিত ইউনিয়ন নিয়ে, উপজেলার চেয়ারম্যানের উচিত উপজেলা নিয়ে, এমপির উচিত তার এলাকার মানুষকে নিয়ে ভাবা।

শুধু মাস্ক ও সাবান দিয়ে পেট চলে না। আমি কুলিয়া ইউনিয়নের গরিব মানুষের জন্য ১০ লক্ষ টাকা ঘোষণা করলাম’। তিনি বলেন, ‘এটা অনুদান না এটা ভালোবাসার উপহার। যার যার খাবার তার বাড়িতে পৌঁছে যাবে এবং সবাইকে ঘরে থাকতে হবে’। কুলিয়া ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আসাদুল ইসলাম বলেন, আমার ভাই বর্তমানে বিদেশে আছে অনেক চেষ্টা করেও দেশে আসতে পারেনি।

বারবার তিনি ফোন করে ইউনিয়নের মানুষের খোঁজ খবর রাখছে। ইতিমধ্যে ৫শ’ গরিব-অসহায় মানুষের জন্য চাল, ডাল, আলু, তেল, পেঁয়াজ ইত্যাদি ব্যাগ করেছি আজ থেকে বাড়ি বাড়ি গিয়ে পৌঁছায়ে দেবো। চার পাঁচ দিনের মধ্যে আরও ১হাজার মানুষের খাবার পৌঁছে দেবো।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version