Site icon suprovatsatkhira.com

সদর হাসপাতালে স্বাস্থ্য সেবা ব্যবস্থাপনা কমিটির সভা

ডেস্ক রিপোর্ট: সাতক্ষীরা সদর হাসপাতাল স্বাস্থ্য সেবা ব্যবস্থাপনা কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১৭ ফেব্রুয়ারি) দুপুরে সদর হাসপাতালের সভা কক্ষে সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবির সভাপতিত্বে স্বাস্থ্য সেবা ব্যবস্থাপনা কমিটির সভা অনুষ্ঠিত হয়। এসময় এমপি রবি বলেন, ‘আমি একটি সুন্দর সাতক্ষীরা গড়তে চাই। আমার সব সময়ের ধ্যান জ্ঞান উন্নয়ন বঞ্চিত সাতক্ষীরার মানুষদেরকে সুখে শান্তিতে ও ভাল রাখা। সদর হাসপাতাল পরিচালনা কমিটির সভাপতি হওয়ার পর থেকে সাতক্ষীরার মানুষদের উন্নত স্বাস্থ্য সেবা দিতে ও ডাক্তার সংকট দূর করতে অনেক পরিশ্রম করে মন্ত্রণালয়ে বারবার যোগাযোগ করে সেই ডাক্তার সংকট নিরসন করেছি। আমি সাতক্ষীরার মানুষদের অত্যন্ত ভালোবাসি। মুজিববর্ষকে সামনে রেখে সাতক্ষীরা সদর হাসপাতালে সকল স্বাস্থ্য সেবার মানোন্নয়নে ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।’
এসময় বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. বদিউজ্জামান, সিভিল সার্জন ডা. হোসাইন সাফায়েত, মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা. কাজী হাবিবুর রহমান, পৌর মেয়র তাজকিন আহমেদ চিশতি, উপজেলা চেয়ারম্যান মো. আসাদুজ্জামান বাবু, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোজাফ্ফার রহমান, বিএমএ’র জেলা সভাপতি ডা. আজিজুর রহমান, ফারহা দীবা খান সাথী, ডা. প্রবীর কুমার মুখার্জী, ডা. জাহাঙ্গীর আলম, প্রকৌশলী আমিনুর রহমান প্রমুখ।
আলোচ্য বিষয়ের মধ্যে ছিল বিভিন্ন বিভাগের কার্যক্রম উপস্থাপন প্রসঙ্গে, মুজিববর্ষ উপলক্ষে কর্মসূচী গ্রহণ, করোনা ভাইরাস সম্পর্কিত আলোচনা, অ্যাম্বুলেন্স, মেডিকেল রিপ্রেজেন্টেটিভ ও অবৈধ অনুপ্রবেশকারী প্রসঙ্গে, সিসি ক্যামেরা, ইনভয়েস সিস্টেম, অটোমেশিন সম্পর্কিত আলোচনা, লাশ ঘর সম্পর্কিত আলোচনা, ড্রেনেজ ব্যবস্থা সংস্কার সম্পর্কে আলোচনাসহ বিবিধ বিষয়ে আলোচনা করা হয়। এসময় সদর হাসপাতাল স্বাস্থ্যসেবা ব্যবস্থাপনা কমিটির সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। প্রোজেক্টরের মাধ্যমে সমগ্র অনুষ্ঠান পরিচালনা করেন সদর হাসপাতালের ভারপ্রাপ্ত মেডিকেল অফিসার ডা. সাইফুল্লাহ আল-কাফী।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version