Site icon suprovatsatkhira.com

প্রতিমন্ত্রী জাহিদ ফারুক’র সাথে এমপি রবির মতবিনিময় : নদী ও প্রাণ সায়ের খাল সিএস অনুযায়ী খনন একনেকে সুপারিশের জন্য পাঠানোর আশ্বাস

ডেস্ক রিপোর্ট: সাতক্ষীরাবাসীর প্রাণের দাবি স্থায়ী জলাবদ্ধতা নিরসন। সেই স্থায়ী জলাবদ্ধতা নিরসনে নদী খনন ও প্রাণ সায়ের খাল সিএস অনুযায়ী খনন বিষয়ে পানি সম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী জাহিদ ফারুক এমপি’র সাথে শুক্রবার (০৩ জানুয়ারি) বিকালে সাতক্ষীরা সার্কিট হাউজে সাতক্ষীরা বাসীর বিভিন্ন দাবি নিয়ে মতবিনিময় করেছেন সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি।
সাতক্ষীরা বাসীর প্রধান সমস্যা জলাবদ্ধতা, নদী খনন করে পানি বে-অফ বেঙ্গল ও ইছামতিতে সংযোগ স্থাপনের মাধ্যমে জোয়ার ভাটা ব্যবস্থা করার দাবি জানান এমপি রবি। এছাড়া সাতক্ষীরাবাসীর প্রাণ প্রাণ সায়ের’র খাল সিএস অনুযায়ী খননের দাবি জানান।
সাতক্ষীরা সদর ০২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি মহান জাতীয় সংসদে জলাবদ্ধতা নিরসনের কথা তুলে ধরেছেন এবং পানি সম্পদ মন্ত্রণালয়ে ফাইল জমা দিয়েছেন বলে পানি সম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী জাহিদ ফারুককে অবহিত করেন। এসময় এমপি রবির যুক্তি সংগত দাবি পূরণের আশ্বাস দেন পানি সম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী জাহিদ ফারুক এবং তিনি বলেন, খুব শীঘ্রই একনেকে সুপারিশের জন্য পাঠানো হবে বলে জানান পানি সম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী জাহিদ ফারুক।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version