Site icon suprovatsatkhira.com

চ্যানেল আই প্রকৃতি মেলা উপলক্ষে সাতক্ষীরায় র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

ডেস্ক রিপোর্ট: সাতক্ষীরায় প্রতিকুল আবহাওয়ার মধ্য দিয়ে চ্যানেল আই প্রকৃতি মেলা উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার বিকালে সুন্দর প্রকৃতিতে গড়ি সুস্থ জীবন এই প্রতিপাদ্য বিষয়ে সামনে রেখে সাতক্ষীরা প্রেসক্লাবের কনফারেন্স রুমে অনুষ্ঠিত মেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম।
সাতক্ষীরা প্রেসক্লাবের সভাপতি অধ্যক্ষ আবু আহমেদের সভাপতিত্বে বক্তব্য রাখেন, জেলা জাতীয় পার্টির সভাপতি শেখ আজহার হোসেন, জেলা নাগরিক কমিটির আহবায়ক শিক্ষাবিদ আনিসুর রহিম, সাতক্ষীরা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মমতাজ আহমেদ বাপী, সাবেক সাধারণ সম্পাদক আব্দুল বারী, সাবেক সাধারণ সম্পাদক মোজাফ্ফর রহমান, ড. দিলিপ কুমার দেব, গোলাম সরোয়ার, বঙ্গবন্ধু পেশাজীবী পরিষদের কেন্দ্রীয় ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অ্যাড. আল মাহমুদ পলাশ এবং সাতক্ষীরা জেলা শাখার সাধারণ সম্পাদক অ্যাড. প্রবীর মুখার্জি প্রমুখ। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন চ্যানেল আই’র সাতক্ষীরা জেলা প্রতিনিধি আবুল কালাম আজাদ। দেশ টিভি ও বিডি নিউজের সাতক্ষীরা প্রতিনিধি শরিফুল্লাহ কায়সার সুমনের সঞ্চলনায় অন্যন্যের মধ্যে উপস্থিত ছিলেন সাংবাদিক এম. কামরুজ্জামান, সেলিম রেজা মুকুল, আব্দুল গফুর, এসএম শহীদুল ইসলাম, এম জিললুর রহমান, শহিদুল ইসলাম, রবিউল ইসলাম, শেখ ফরিদ আহমেদ ময়না, আব্দুস সামাদ, আসাদুজ্জামান সরদার, মীর মোস্তফা আলী প্রমুখ। অনুষ্ঠানে শিক্ষক, সাংবাদিক, রাজনীতিক, ব্যবসায়ীসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন। আলোচনা শেষে একটি বর্ণাঢ্য র‌্যালি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।
আলোচনা সভায় বক্তরা চ্যানেল আই প্রকৃতি মেলা ২০২০ আয়োজন করায় ভূয়াসী প্রশাংসা করে বলেন, চ্যানেল আই মাটি ও মানুষের কথা বলে, উন্নয়ন ও সমৃদ্ধির কথা বলে, জীবন ও প্রকৃতির কথা বলে। প্রকৃতিকে শাসন করতে যেয়ে আজ আমরা নিজেরাই শাসিত।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version