Site icon suprovatsatkhira.com

তমা হত্যা মামলার কথিত উদ্ধারকারী আলিম গ্রেপ্তার: ৭ দিনের রিমান্ড আবেদন সিআইডি পুলিশের

মীর খায়রুল আলম: আলোচিত শিশু ফারিহা সুলতানা তমা হত্যার কথিত উদ্ধারকারী আলিমের নাটক শেষ হতে চলেছে। সাথে সাথে উন্মুক্ত হতে যাচ্ছে চাঞ্চল্যকর শিশু হত্যার আসল রহস্য। নিহত শিশুর মা’র দায়ের করা মামলার ক্ল ধরে সিআইডি পুলিশের নিবিড় তদন্তে উন্মোচিত হতে চলেছে খুনের আসল রহস্য। মামলার ক্লু তে প্রদানকৃত আলামত ও তথ্য প্রযুক্তি ব্যবহার করে হত্যার সাথে সম্পৃক্ত থাকার অভিযোগে সন্দেহ ভাজন ভাবে একজনকে আটক করে সিআইডি পুলিশ। গত শুক্রবার (৭ ডিসেম্বর) রাতে আটক হয় পুষ্পকাটি গ্রামের আফসার আলীর ছেলে আব্দুল আলিম।
উল্লেখ্য যে, গত ২০১৮ সালের ২০ সেপ্টেম্বর রাতে হত্যা করা হয় শিশু ফারিহা সুলতানা তমাকে। সে সময় বিভিন্ন সংবাদ মাধ্যমে ঘটনার অনুসন্ধানে উঠে আসে প্রতিপক্ষকে ফাঁসাতে বলি হয় শিশু ফারিহা। এ নিয়ে এলাকায় চলে নানা আলোচনা সমালোচনা। এদিকে বাদী পক্ষ আরজিতে যে তথ্য উপস্থাপন করে তার সাথে ঘটনার অনেক কিছুরই মিল না থাকার প্রমাণ উঠে এসেছে সিআইডি পুলিশের অনুসন্ধানে।
তবে, যে রাতে হত্যা হয় তমা ঐ দিন বিকালে মোখছেদের ভাইপো আলিম নিহতর পিতা ও একাধিক ব্যক্তির সাথে ধারাবাহিক ভাবে মোবাইল ফোনে যোগাযোগ রেখে চলছিল বলে জানিয়েছেন একটি নির্ভরযোগ্য সূত্র। আর এতে স্থানীয় এক ইউপি সদস্য, গ্রাম পুলিশ সহ বেশ কয়েক জন ফেঁসে যেতে পারে বলে মনে করছেন স্থানীয়রা।
সাতক্ষীরা সিআইডি পুলিশের অফিসার জাকির হোসেন জানান, মামলাটি আমরা তদন্ত ভার নেওয়ার পর ধারাবাহিক ভাবে কাজ চালিয়ে যাচ্ছি। ঘটনার সাথে জড়িত ব্যক্তিদের মধ্যে পুষ্পকাটি গ্রামের আফসার আলীর ছেলে আব্দুল আলিমকে শুক্রবার রাত সাড়ে ৮টায় আটক করা হয়েছে। তিনি আরো বলেন, আমাদের অনুসন্ধানে আলিমের বিরুদ্ধে ঘটনার সাথে জড়িত থাকার প্রমাণ মিলেছে। তাই তাকে জেল হাজতে প্রেরণ করে ৭ দিনের রিমান্ড আবেদন করা হয়েছে। আটক আলিমকে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করলে বেরিয়ে আসবে শিশু ফারিহা হত্যার আসল রহস্য এমনটি মনে করছেন এলাকা বাসী।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version