Site icon suprovatsatkhira.com

মসজিদ কমিটি গঠনকালে সংঘর্ষে আহত-১০

আশাশুনি প্রতিনিধি : আশাশুনি সদরের দূর্গাপুর জামে মসজিদে কমিটি গঠন কেন্দ্রিক দু’গ্রæপের মারপিটে কমপক্ষে ১০ জন আহত হয়েছে। পুলিশ দ্রæত ঘটনাস্থলে পৌঁছে উত্তেজিত জনতাকে ছত্রভঙ্গ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এলাকায় উত্তেজনা বিরাজ করায় জুম্মা থেকে ঈশার নামাজ পর্যন্ত এলাকায় পুলিশ মোতায়েন ছিল।


শুক্রবার (১৩ ডিসেম্বর) বাদ জুম্মা মসজিদ প্রাঙ্গণে উপজেলা নির্বাহী অফিসার মীর আলিফ রেজার উপস্থিতিতে মসজিদ কমিটি করার প্রস্তুতি চলছিল। এসময় উপস্থিত ছিলেন উপজেলা কৃষি অফিসার রাজিবুল হাসান, সদর ইউপি চেয়ারম্যান স,ম সেলিম রেজা মিলন, স্থানীয় মসজিদের মুসল্লীগণ। কমিটি গঠনের সময় উভয় পক্ষের মধ্যে কথা-কাটাকাটি শুরু হয়। এক পর্যায়ে মসজিদের ভেতরে ও বাইরে উত্তেজনা ছড়িয়ে পড়লে উভয় পক্ষ ইটপাটকেল ছোঁড়া ছুঁড়ি করে। খবর পেয়ে থানা অফিসার ইনচার্জ মো. আব্দুস সালামের নেতৃত্বে একদল পুলিশ ফোর্স দ্রæত ঘটনাস্থলে পৌঁছে উভয় পক্ষকে ছত্রভঙ্গ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

সংঘর্ষে দুর্গাপুর গ্রামের শহিদুল গাজী (৫৫), লাল্টু গাজী (৩৫), রাবেয়া (৬২), লিটন গাজী (৩০), সাইফুল মোড়ল (৪২)সহ কমপক্ষে ১০ জন আহত হয়। আহতদের আশাশুনি হাসপাতালে ভর্তি করা হয়েছে। এরমধ্যে শহিদুল ও লাল্টুর অবস্থা গুরুতর বলে হাসপাতাল সূত্রে জানা গেছে। এ ব্যাপারে এসআই হাসানুজ্জামান জানান- আইন শৃঙ্খলা স্বাভাবিক রাখতে জুম্মার পর থেকে ঈশার নামাজ পর্যন্ত এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছিল। পরিস্থিতি স্বাভাবিক হওয়ায় পুলিশ প্রত্যাহার করা হয়েছে। এখনও পর্যন্ত কোন পক্ষই অভিযোগ দিতে আসেনি। তবে শান্তিপূর্ণ আলোচনার মধ্য দিয়ে বিষয়টি নিষ্পত্তি করার চেষ্টা চলছে।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version