Site icon suprovatsatkhira.com

দেবহাটায় যুবলীগের সভাপতি মিন্নুরের বিরুদ্ধে অপপ্রচারের অভিযোগ!b

দেবহাটা প্রতিনিধি: দেবহাটা উপজেলা যুবলীগের সভাপতি মিজানুর রহমান মিন্নুরের বিরুদ্ধে অপপ্রচারে লিপ্ত হয়েছেন পারুলিয়া গ্রামের লুৎফর রহমানের ছেলে উপজেলা মৎস্যজীবী দলের সাধারণ সম্পাদক সাফায়েত হোসেন বাচ্চু। সম্প্রতি উপজেলা যুবলীগের সভাপতি মিজানুর রহমান মিন্নুরকে সামাজিকভাবে হেয় প্রতিপন্ন করতে বিভিন্ন দপ্তরে মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন অভিযোগ করেন এবং সংবাদ সম্মেলন করেন। যুবলীগ সভাপতি মিজানুর রহমান মিন্নুর ইতিপূর্বে সুনামের সাথে পারুলিয়া ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দায়িত্ব পালন করেছিলেন। তাছাড়া তিনি একজন ব্যবসায়ী হওয়ায় তার সুনাম ক্ষুণ্য করতে সাফায়েত হোসেন বাচ্চু তার বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালিয়ে হয়রানি করে চলেছেন। এ বিষয়ে দেবহাটা উপজেলা যুবলীগের সভাপতি মিজানুর রহমান মিন্নুর বলেন, সহিংসতাকালীন সরকার বিরোধী বিভিন্ন কর্মকান্ডে সরাসরি লিপ্ত থাকা উপজেলা মৎস্যবজীবী দলের সাধারণ সম্পাদক সাফায়েত হোসেন বাচ্চু প্রশাসনের তালিকাভুক্ত একজন বিএনপি নেতা। রাজনৈতিক প্রতিপক্ষ হিসেবে আমার বিরুদ্ধে ষড়যন্ত্রেও লিপ্ত রয়েছে সে। দীর্ঘদিন সে পারুলিয়া মৎস্য সেডের জেলা মুক্তিযোদ্ধা সাংসদের কমান্ডার মোশারফ হোসেন মশু’র নামিয় রেজিস্ট্রেশনকৃত সরদার ফিস নামের একটি মৎস্য আড়ত ভাড়া নেওয়ার নাম করে জবরদখল করে রেখেছিল। সাম্প্রতিক সময়ে মোশারফ হোসেন মশু পারুলিয়া মৎস্য সেড কমিটির নেতৃবৃন্দ সহ গণ্যমান্য ব্যক্তিদের উপস্থিতিতে তার নিজ নামে রেজিস্ট্রেশনকৃত “সরদার ফিস” এর মৎস্য আড়তটি নন জুডিশিয়াল স্ট্যাম্পে লিখিত ভাবে দানপত্র আঙ্গিকে আমাকে ও পারুলিয়ার অরুন ঘোষ নামের আরেক ব্যবসায়ীকে হস্তান্তর করেন। আমরা নতুন বছরের পহেলা জানুয়ারি থেকে সেখানে আমাদের মৎস্য ব্যবসা পরিচালনার জন্য রবিবার মৎস্য সেড কমিটি ও পারুলিয়া বাজার কমিটির নেতৃবৃন্দদের উপস্থিতিতে শান্তিপুর্নভাবে হস্তান্তরকৃত মৎস্য আড়তটি বুঝে নেই। এ ঘটনার পর ষড়যন্ত্রে লিপ্ত সাফায়েত হোসেন বাচ্চু আমাদের বিরুদ্ধে থানায় মিথ্যা অভিযোগ দায়ের সহ আমার বিরুদ্ধে সংবাদ সম্মেলনে মিথ্যা ভিত্তিহীন তথ্য উপস্থাপন করে অপপ্রচার সহ আমাকে হয়রানি করে চলেছে।
এবিষয়ে জেলা মুক্তিযোদ্ধা সাংসদের কমান্ডার ও মৎস্য আড়তটির রেজিস্ট্রেশনকৃত মালিক মোশারফ হোসেন মশু পারুলিয়া মৎস্য অকসন সেন্টারের সভায় লিখিত বক্তব্যে জানিয়েছেন, ওই মৎস্য আড়তটিতে আমি সুদীর্ঘকাল ধরে ব্যবসা পরিচালনা করি। সম্প্রতি আমার ব্যক্তিগত সমস্যার কারণে উপজেলা যুবলীগের সভাপতি মিজানুর রহমান মিন্নুর ও অরুন ঘোষের কাছে ব্যবসা পরিচালনার জন্য আমার রেজিস্ট্রেশনকৃত আড়তটি হন্তান্তর করেছি।
পারুলিয়া মৎস্য সেড কমিটির সভাপতি রজব আলী মোল্যা জানান, পারুলিয়া মৎস্য সেডের সরদার ফিস নামক মাছের আড়তটি জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোশারফ হোসেন মশু’র নামে রেজিস্ট্রেশনকৃত। তিনি নিয়ম মোতাবেক আড়তটি মিজানুর রহমান মিন্নুর ও অরুণ ঘোষের কাছে হস্তান্তর করেছেন। হস্তান্তর পরবর্তী বর্তমান মালিক হিসেবে তারা আড়তটি শান্তিপুর্ন ভাবে বুঝে নিয়েছেন।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version