Site icon suprovatsatkhira.com

৫০ বোতল ফেনসিডিল সহ দালালচক্রের সদস্য কথিত সাংবাদিক শরিফুল গ্রেফতার

হাবিবুর রহমান,কলারোয়া::  কলারোয়া উপজেলার সীমান্তবর্তী ৫ নং কেড়াগাছি ইউনিয়নের কাকডাঙ্গা সীমান্ত থেকে কুখ্যাত মাদক ব্যবসায়ী ও চাঁদাবাজ, কথিত সাংবাদিক শরিফুল ইসলামকে গ্রেফতার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ’র ৩৩ ব্যাটালিয়নের কাকডাঙ্গা বিওপি’র সদস্যরা। গ্রেফতারকৃত ঐ ভূয়া সাংবাদিক শরিফুল ইসলাম (২৫) উপজেলার কেঁড়াগাছি ইউনিয়নের কেঁড়াগাছি গ্রামের আব্দুল ওহাবের পুত্র ।

বিজিবি কাকডাঙ্গা বিওপি ক্যাম্প সূত্রে জানা গেছে, গতকাল শুক্রবার বিকাল ৩ টা ১০ মিনিটের দিকে এ্যাপাসি ১৬০ সিসি মোটরসাইকেলে করে ৫০ বোতল ফেনসিডিল নিয়ে কাকডাঙ্গা সীমান্ত ফাঁড়ির সামনে দিয়ে যাওয়ার সময় কাকডাঙ্গা বিওপি’র কোম্পানি কমান্ডার নূরে আলমের নেতৃত্বে সঙ্গীয় ফোর্সের সদস্যরা তাকে চ্যালেঞ্জ করে থামানোর চেষ্টা করলে সে টহলরত বিজিবি সদস্যদের ভীতি প্রদর্শন করে পলায়নের চেষ্টাকালে ধৃত হয়।

এ সময় সাতক্ষীরার পত্রদূত, দক্ষিণাদূত ও ২৪ঘন্টার টিভির পরিচয়পত্র প্রদর্শন করে । বিজিবি তল্লাশি করে ১৬০ সি সি মোটরসাইকেল এবং প্যাকেটে থাকা ৫০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

অনুসন্ধানে জানা গেছে, আটককৃত ঐ মাদক ব্যবসায়ী সীমান্তে দালালির পাশাপাশি চাঁদাবাজী করে আসছিল। এমনকি ঐ শরিফুল প্রশাসনের কর্মকর্তাদের ও ব্লাকমেইল করার চেষ্টা করে যাচ্ছিলো বহুদিন ধরে । সাংবাদিক পরিচয় দানকারী শরিফুল ফেনসিডিল সহ গ্রেফতার হওয়ার ঘটনায় এলাকায় স্বস্তি ফিরে এসেছে ।সেই সাথে তার দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ,সাংবাদিক বৃন্দ সহ এলাকার সচেতন মহল ।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version