Site icon suprovatsatkhira.com

কালিগঞ্জে দৃষ্টিপাত’র পিকআপ ও মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষ: আহত-৪, আটক-২

বাপ্পী সরকার, চাম্পাফুল (কালিগঞ্জ) প্রতিনিধি: কালিগঞ্জে সাতক্ষীরা থেকে প্রকাশিত দৈনিক দৃষ্টিপাত’র পিকআপ ভ্যান (সাতক্ষীরা-ন ১১-০০৬৫) ও মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষের ঘটনায় তিন পিএসসি পরীক্ষার্থীসহ ৪ জন গুরুতর আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে সোমবার (১৮ নভেম্বর) দুপুরের দিকে উপজেলার চাম্পাফুল ইউনিয়নের সাঁইহাটি স্কুল সংলগ্ন সড়কে।

আহতরা হলেন চাম্পাফুল ইউনিয়নের মশোরকাটি গ্রামের মোসলেম গাজীর ছেলে শফিকুল ইসলাম (৩২) তার মেয়ে পিএসসি পরীক্ষার্থী সাথী খাতুন, একই ইউনিয়নের চান্দুলিয়া গ্রামের ইসরাইল হোসেনের মেয়ে শারমিন খাতুন ও কামাল গাজীর মেয়ে নাজমা খাতুন।

প্রত্যক্ষদর্শীরা জানান, উপজেলার চাম্পাফুল ইউনিয়নের চাম্পাফুল আচার্য প্রফুল্ল চন্দ্র মাধ্যমিক বিদ্যাপীঠ কেন্দ্র থেকে পিএসসি পরীক্ষা দিয়ে ওই তিন পরীক্ষার্থী শফিকুল ইসলামের সাথে মোটরসাইকেল যোগে কালিগঞ্জের দিকে আসছিলেন। পথিমধ্যে সাঁইহাটি স্কুল সংলগ্ন  এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে ছেড়ে আসা দ্রুতগামী  দৈনিক দৃষ্টিপাত’র পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়।

এসময় মোটরসাইকেলে থাকা ওই তিন পরীক্ষার্থীসহ শফিকুল ইসলাম গুরুতর আহত হয়। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে আশাশুনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে শফিকুল ইসলাম ও সাথী খাতুনের অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাদের দু’জনকে উন্নত চিকিৎসার জন্য সাতক্ষীরা সদর হাসপাতালে রেফার করেন। শেষ খবর পাওয়া পর্যন্ত শফিকুল ইসলামের অবস্থা আরও আশঙ্কাজনক হওয়ায় তাকে খুলনার একটি বে-সরকারি হাসপাতালে রেফার করা হয়েছে বলে জানা গেছে।

এদিকে ঘটনাস্থল থেকে পিকআপ ভ্যানটি দ্রুত গতিতে পালিয়ে যাওয়ার চেষ্টাকালে স্থানীয়রা ড্রাইভার হাফিজুর রহমান ও হেলপার দেবাশীষ সরকারকে আটক করে থানায় খবর দেয়। পরবর্তীতে পুলিশ তাদেরকে থানায় নিয়ে আসে। বর্তমানে ড্রাইভার হাফিজুর রহমান, হেলপার দেবাশীষ সরকার ও পিকআপ ভ্যানটি পুলিশ হেফাজতে রয়েছে।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version