Site icon suprovatsatkhira.com

কালিগঞ্জে শিক্ষকদের আইসিটি প্রশিক্ষণের উদ্বোধন

নিজস্ব প্রতিনিধি: বর্তমান বিশ্বের সাথে তাল মেলাতে হলে আমাদের প্রযুক্তি সম্পর্কে গভীর জ্ঞান অর্জন করতে হবে। তা নাহলে আমরা সবদিক দিয়ে পিছিয়ে যাবো। আমাদেরকে প্রতিযোগিতায় টিকতে হবে। এজন্য সরকার বিভিন্ন উদ্যোগ নিয়েছে। শিক্ষার উন্নয়ন না হলে দেশের কাঙ্খিত উন্নয়ন হবে না। এজন্য শিক্ষার উন্নয়নের জন্য অধিক গুরুত্ব দিতে হবে।

সোমবার (১৮ নভেম্বর) বেলা ২ টার দিকে কালিগঞ্জে শিক্ষকবৃন্দের ১৫ দিন ব্যাপী আইসিটি ট্রেনিং এর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য প্রদানকালে উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ মোজাম্মেল হক রাসেল এসব কথা বলেন।

ইউআইটিআরসিই কম্পিউটার ল্যাবে উদ্বোধনী অনুষ্ঠানে ইউআইটিআরসিই ব্যানবেইস এর সহকারী প্রোগ্রামার নাছিম ছায়াদাতের সভাপতিত্বে ও ল্যাব সহকারী দেবপ্রসাদ বিশ্বাসের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আবুল কালাম আজাদ। প্রশিক্ষণার্থীদের মধ্যে বক্তব্য রাখেন স্বাধীনতা শিক্ষক পরিষদ কালিগঞ্জ উপজেলা শাখার সাধারণ সম্পাদক ও কালিগঞ্জ আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শফিকুল ইসলাম।

প্রশিক্ষণে কালিগঞ্জ ও শ্যামনগর উপজেলার বিভিন্ন স্কুল, মাদ্রাসা ও কলেজের ৪৮ জন শিক্ষক দু’টি ব্যাচে এই অংশ নিচ্ছেন বলে জানা গেছে।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version