Site icon suprovatsatkhira.com

কালিগঞ্জে বিজ্ঞান ও প্রযুক্তি ক্লাবের এডহক কমিটি গঠন

কৃষ্ণনগর (কালিগঞ্জ) প্রতিনিধি: বিজ্ঞান ও প্রযুক্তি অগ্রগতির মুল শক্তি এ প্রতিপাদ্যকে সামনে রেখে উপজেলার কৃষ্ণনগর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কার্যালয়ে বিজ্ঞান ও প্রযুক্তি ক্লাবের এডহক কমিটি গঠিত হয়েছে।

মঙ্গলবার (২৬ নভেম্বর) দুপুর ১ টার দিকে বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের নিদের্শনা মোতাবেক ইউনিয়নটির ৮টি মাধ্যমিক ও ১১টি প্রাথমিক বিদ্যালয়ের প্রধানসহ শিক্ষকদের উপস্থিতিতে কমিটি গঠন সম্পন্ন হয়।

কৃষ্ণনগর ইউনিয়ন পরিষদের ৯নং ওয়ার্ড সদস্য ও প্যানেল চেয়ারম্যান নজরুল ইসলামের সভাপতিত্বে সর্ব সম্মতিক্রমে কৃষ্ণনগর ইউনিয়ন বিজ্ঞান ও প্রযুক্তি ক্লাবের ১৫ সদস্য বিশিষ্ট নবগঠিত কমিটির সভাপতি মনোনীত হয়েছেন ইউপি চেয়ারম্যান আকলিমা খাতুন (লাকি)।

এছাড়া সহ-সভাপতি মনোনীত হয়েছেন কৃষান মজদুর ইউনাইটেড একাডেমির ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক ধর্মদাস সরদার ও নেংগী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল মান্নান, সাধারণ সম্পাদক রহমতপুর নবযুগ শিক্ষা সোপানের প্রধান শিক্ষক মনিরুল ইসলাম যুগ্ম-সম্পাদক রামনগর আদর্শ বালিকা বিদ্যালয়ের প্রধান নজরুল ইসলাম, কোষাধ্যক্ষ রহমতপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক তপন কুমার মন্ডল, দপ্তর সম্পাদক কৃষাণ মজদুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক নাজমুন নাহার, প্রচার ও প্রকাশনা সম্পাদক শিক্ষক ও সাংবাদিক আফজাল হোসেন। সম্পাদক পদার্থ বিজ্ঞান, গণিত, জীব বিজ্ঞান, কৃষি, ভূগোল, স্বাস্থ্যসেবা ও ক্রীড়া ও সাংস্কৃতি হয়েছে যথাক্রমে সহকারী শিক্ষক প্রশান্ত কুমার, প্রধান শিক্ষক নজরুল ইসলাম, সাহাবুদ্দীন, আব্দুল হক, সুধীর কৃষ্ণ মন্ডল, সহকারী শিক্ষক লুৎফর রহমান, স্বাস্থ্য সহকারী রফিকুল ইসলাম, সহকারী শিক্ষক জয়নাল আবেদীন।

এছাড়াও পদাধিকার বলে ইউনিয়নের সকল শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগণ উক্ত বিজ্ঞান ক্লাবের সদস্য হিসাবে বিবেচিত হবেন।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version