Site icon suprovatsatkhira.com

কালিগঞ্জ উপজেলা ভূমি কমিটির ত্রৈমাসিক সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিনিধি: কালিগঞ্জ উপজেলা ভূমি কমিটির ত্রৈমাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২৩ অক্টোবর) বেলা দেড়টায় বেসরকারি সংস্থা উত্তরণ এর কালিগঞ্জ কেন্দ্রে অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

উত্তরণ অপ্রতিরোধ্য প্রকল্পের আয়োজনে ও মানুষের জন্য ফাউন্ডেশনের সহযোগিতায় এবং উপজেলা ভূমি কমিটির সভাপতি অবসরপ্রাপ্ত সহকারী অধ্যাপক আব্দুল খালেকের সভাপতিত্বে বক্তব্য রাখেন উত্তরণের আইন উপদেষ্টা অ্যাড. মুনির উদ্দীন। উপজেলা ভূমি কমিটির সাধারণ সম্পাদক অ্যাড. জাফরুল্যাহ ইব্রাহিমের সঞ্চালনায় বক্তব্য রাখেন সহ-সভাপতি শেখ আনোয়ার হোসেন, ইলা দেবী মল্লিক, যুগ্ম সম্পাদক অধ্যাপক মুনসুর আলী, সহকারী অধ্যাপক নিয়াজ কওছার তুহিন, ইউপি সদস্য খোদেজা খাতুন, সাংগঠনিক সম্পাদক সাংবাদিক সুকুমার দাশ বাচ্চু, উপজেলার কৃষি খাস জমি বন্দোবস্ত কমিটির প্রতিনিধি গাজী জাহাঙ্গীর কবির, জলমহল সম্পাদক আবুল হোসেন, সাংস্কৃতিক সম্পাদক শান্তি গোপাল চক্রবর্তী, নারী ও শিশু বিষয়ক সম্পাদক কনিকা সরকার, উত্তরণ কালিগঞ্জ কেন্দ্রের ম্যানেজার আলমগীর কবির, ইউনিয়ন ফেডারেশন প্রতিনিধি রেহেনা খাতুন, রুহুল হক, অন্তজ প্রতিনিধি পরিতোষ দাশ, শিক্ষক প্রদীপ কুমার পাল, সাইফুল ইসলাম, শাওন আহমেদ, সেলিম আহমেদ প্রমূখ।

‘সরকারি সেবা ও খাস জমিতে ভুমিহীনদের অধিকার চাই’ স্লোগানকে সামনে রেখে সভায় উপজেলা ভুমি কমিটির উদ্যোগে বিধবা ও স্বামী নিগৃহীতা মহিলাদের ভাতা, দরিদ্র মা’র জন্য মাতৃত্বকাল ভাতা, বয়স্ক ভাতা ও অস্বচ্ছল ভাতা প্রতিবন্ধী ভাতা কার্যক্রমের পাশাপাশি কালিগঞ্জ উপজেলা ভুমিহীনদের পুনবাসন বিষয়ে সরকারী সহযোগিতার পাশাপাশি তাদের আর্থিক ও সামাজিক মর্যাদা বৃদ্ধির জন্য ভূমি কমিটির কার্যক্রম চালিয়ে যাচ্ছে।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version