Site icon suprovatsatkhira.com

সাতক্ষীরা প্রেসক্লাবের আহবায়ক কমিটি গঠন : আবু, কালাম, কল্যাণ, বাপীর সদস্য পদ বাতিল

সকল জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে সাতক্ষীরা প্রেসক্লাবের অবৈধ কমিটি বিলুপ্ত করে আমাদের সময় ও মাছরাঙা টিভির সাতক্ষীরা প্রতিনিধি মোস্তাফিজুর রহমান উজ্জলকে আহবায়ক, মনিরুল ইসলাম মনি, শামীম পারভেজ, এবিএম মোস্তাফিজুর রহমান ও আহসানুর রহমান রাজিবকে সদস্য করে পাঁচ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়েছে।
বুধবার বেলা ২টায় সাতক্ষীরা প্রেসক্লাবে অনুষ্ঠিত সভায় সর্বসম্মতিক্রমে এই কমিটি গঠন করা হয়।
পরে কমিটির জরুরি সভায় সর্বসম্মতিক্রমে সাতক্ষীরা-২ আসনের সাংসদ বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবিকে সাতক্ষীরা প্রেসক্লাবে অবাঞ্ছিত ঘোষণার সিদ্ধান্ত প্রত্যাহার করে নেওয়া হয় এবং প্রেসক্লাবকে ব্যক্তিস্বার্থে ব্যবহার ও স্বজনপ্রীতি, অর্থ আত্মসাত, মুক্তিযুদ্ধের বিরোধিতারকারী রাজাকার পরিবারের পুনর্বাসনসহ বেশ কিছু সুনির্দিষ্ট অভিযোগ ও প্রেসক্লাব নিয়ে নানামুখি ষড়যন্ত্র, স্বার্থ বিরোধী কার্যকলাপে জড়িত থাকার অভিযোগে গঠনতন্ত্রের ১৩ ধারার (চ) অনুচ্ছেদ মোতাবেক আবু আহমেদ, আবুল কালাম আজাদ, কল্যাণ ব্যানার্জি ও মমতাজ আহমেদ বাপীর সাতক্ষীরা প্রেসক্লাবের সদস্য পদ বাতিল করা হয়। একই সাথে প্রেসক্লাব নিয়ে ষড়যন্ত্র ও চক্রান্ত করার অভিযোগে আব্দুল বারী ও সেলিম রেজা মুকুলকে শোকজ করার সিদ্ধান্ত গৃহীত হয়েছে।
সভায় আবেদনকারী প্রকৃত সাংবাদিকদের (ইলেকট্রনিক্স ও প্রিন্ট মিডিয়া) কাগজপত্র যাচাই-বাছাই পূর্বক সদস্য পদ প্রদান এবং যেসব সদস্যের মিডিয়া নেই তাদের সদস্যপদ বাতিল করা হয়েছে। একই সাথে চূড়ান্ত ভোটার তালিকা প্রকাশ করে আগামী ৪৫ দিনের মধ্যে নির্বাচন কমিশন গঠন করে নির্বাচন সম্পন্ন করার জন্য সাতক্ষীরা জেলা প্রশাসকের নিকট অনুরোধ জানানো হয়েছে। প্রেস বিজ্ঞপ্তি

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version