Site icon suprovatsatkhira.com

রমজাননগরে ছেলেধরা সন্দেহে জনতার হাতে আটক তিন

রমজাননগর প্রতিনিধি: শ্যামনগরের রমজাননগর ইউনিয়নের টেংরাখালী গ্রামে ছেলে ধরা সন্দেহে তিনজনকে আটক করে পুলিশে সোপ্দ করেছে এলাকাবাসী। জানা যায়, শনিবার (১১ মে) সকাল ৯টার দিকে টেংরাখালী গ্রামে তোরাপ সরদারের ছেলে জাকিরের বাড়িতে দুই জন ব্যক্তি প্রবেশ করে এবং বাড়ির চারিদিকে ঘুরাঘুরি করতে থাকে। এ সময় সন্দেহ হলে জাকিরের স্ত্রী এলাকবাসীকে সংবাদ দেয়। পরে এলাকাবাসী তাদের আটক করে ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক, প্রাক্তন ইউপি সদস্য মো. আব্দুল বারী ও ইউপি সদস্য আব্দুল হামিদ লাল্টুর নিকট নিয়ে যায়।
আটকৃত ব্যক্তিরা হলেন, মাগুরার সুজন শেখ (৪০) ও নাছিম শেখ (৫০)। তারা জানান, তারা মসজিদের চাঁদা কালেকশন করছিলেন। এলাকাবাসী ভুল বুঝে আমাদের আটক করেছে।
অপর দিকে মীরগাং এলাকা থেকে অজ্ঞাতনামা এক ব্যক্তিকে এলাকাবাসী ধরে একই স্থানে নিয়ে আসে। জানা যায়, ঐ ব্যক্তি বেশ কয়েক দিন যাবৎ পাগল বেশে মীরগাং এলাকায় ঘোরাফেরা করছিলেন। বিষয়টি শ্যামনগর থানাকে অবগত করা হলে এসআই আহাম্মাদ ও সঙ্গীয় ফোর্স ঘটনাস্থলে উপস্থিত হয়ে আটককৃতদের ইউনিয়ন পরিষদে নিয়ে পরে ছেড়ে দেন। তিনি জানান, সুজন ও নাছিম দেশের বিভিন্ন এলাকায় ভিক্ষাবৃত্তি করে এবং একজন ভারতের পাগল। এ জন্য তাদেরকে যাচাই বাচাই করে ছেড়ে দেওয়া হয়েছে।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version