Site icon suprovatsatkhira.com

মামলার বাদী বললেন, আমি মামলা করিনি

ডেস্ক রিপোর্ট: সাতক্ষীরায় আসল অভিযোগকারীর পরিবর্তে লোক সাজিয়ে এবং সই স্বাক্ষর জাল করে আইনজীবী ও আইনজীবীর ক্লাক কর্তৃক মিথ্যা অভিযোগ দায়ের করার অভিযোগ উঠেছে। বাদী না হয়েও মিথ্যা অভিযোগে আদালতে মামলা হওয়ায় সাতক্ষীরা জেলা আইনজীবী সমিতিতে প্রতিকার চেয়ে আবেদন করেছেন সাতক্ষীরার পলাশপোল এলাকার মরহুম নুরুল ইসলাম খানের ছেলে সিরাজুল ইসলাম খান।
সিরাজুল ইসলাম খান জানান, গত ১৪ মে সাতক্ষীরা জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আমলী আদালত-১ এ আইনজীবী অ্যাড. মো. মুজিবর রহমান আমার নাম এবং জাল স্বাক্ষর ব্যবহার করে কলারোয়া উপজেলার মুরারীকাটি গ্রামের শেখ আব্দুস সাত্তারের ছেলে শেখ সালাউদ্দীনকে আসামি শ্রেণীভুক্ত করে সিআরপি ১২৮/১৯ (সাত) নং মামলা দাখিল করে। ঐ মামলা সম্পর্কে আমি কিছুই জানি না। আমি আদালতে হাজিরও হয় নি এবং কোন স্বাক্ষর প্রদান করি নি। সেখানে আমার পিতার নামসহ বিভিন্ন তথ্য ভুল লেখা আছে। এরপরেও থেমে থাকেনি ষড়যন্ত্রকারীরা। আমার ঠিকানায় মামলার ফটো কপি কুরিয়ার সার্ভিসের মাধ্যমে পাঠালে আমি আশ্চর্য হই। আমি মামলা করলাম না অথচ মামলার বাদী হয়ে গেলাম। পরবর্তীতে আমি প্রতিকার চেয়ে জেলা আইনজীবী সমিতি বরাবর আবেদন জানিয়েছি। এ ব্যাপারে আইনজীবী অ্যাড. মো. মুজিবর রহমান বলেন, অ্যাড. আশরাফুল আলমের মুহুরী বাবু ভুয়া লোক উপস্থিত করে আমাকে দিয়ে এ মিথ্যা মামলা করিয়েছে। সিরাজুল ইসলাম খান এ মামলার বাদী নয় মর্মে প্রত্যয়ন দিয়েছেন।
অনেক নীরিহ জনগণ এধরনের মিথ্যা অভিযোগের কারণে সম্মানহানীসহ হয়রানির শিকার হচ্ছে। তাই এ ব্যাপারে দোষী ব্যক্তিদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন সিরাজুল ইসলাম খান।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version