Site icon suprovatsatkhira.com

জেলা বাস মিনিবাস কোচ ও মাইক্রোবাস শ্রমিক ইউনিয়ন’র নির্বাচন সম্পন্ন: খোকা সভাপতি, জাহিদ সম্পাদক

ডেস্ক রিপোর্ট: সাতক্ষীরা জেলা বাস মিনিবাস, কোচ ও মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের ত্রি-বার্ষিক নির্বাচন সম্পন্ন হয়েছে।
শনিবার জেলা আইনজীবী সমিতির ২নং ভবনের নিচ তলায় সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে নির্বাচনের ভোট গ্রহণ চলে। নির্বাচনে ২ হাজার ৫৩৭ জন ভোটারের মধ্যে ১ হাজার ৭০১ জন ভোটাধিকার প্রয়োগ করেন।
নির্বাচনে সভাপতি পদে ১ হাজার ৩৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন মো. আরশাদ আলী গাজী (খোকা), তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মীর মনিরুজ্জামান পেয়েছেন ৪৩১ ভোট। সহ সভাপতি পদে মো. মুকুল হোসেন ৫০৫ ভোট এবং মো. শহিদুল ইসলাম ৪৫১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।
সাধারণ সম্পাদক পদে মো. জাহিদুর রহমান ১ হাজার ৫১৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী কাজী আক্তারুজ্জামান (মহব্বত) পেয়েছেন ৮০ ভোট।
যুগ্ম সম্পাদক পদে মো. মহিদুল ইসলাম ৪৯০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন, নিকটতম প্রতিদ্বন্দ্বী মো. ফারুক হোসেন পেয়েছেন ৪৭০ ভোট। সহ-যুগ্ম সম্পাদক পদে মো. ইব্রাহিম সরদার ৭৮৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী কামাল হোসেন পেয়েছেন ৯৯ ভোট। সাংগঠনিক সম্পাদক পদে মো. মিলন হোসেন ৮৬২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আব্দুল হাকিম পেয়েছেন ১৫৩ ভোট। সহ-সাংগঠনিক সম্পাদক পদে খন্দকার বদুউর জামান ৫৬৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মো. মশিয়ার পেয়েছেন ৪৩৭ ভোট। প্রচার সম্পাদক পদে শেখ মোজাফ্ফর হোসেন ৬৫৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ইব্রাহিম রহমান পেয়েছেন ৩৫৯ ভোট। সহ প্রচার সম্পাদক পদে নাজমুল হোসেন ৬৯৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ফজলুর রহমান পেয়েছেন ১৯০। সমাজকল্যাণ সম্পাদক মো. আজগার আলী ৭৮২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আব্দুর রহমান পেয়েছেন ৮১ ভোট। অফিস সম্পাদক পদে মো. আসাদুর রহমান খান (বিপু) ৯০০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জাকির হুসাইন পেয়েছেন ৭৪ ভোট। কোষাধ্যক্ষ পদে মো. আনিছুর রহমান ৭৪১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী হুমাউন কবির পেয়েছেন ২০২ ভোট। সদস্য পদে নির্বাচিত হয়েছেন যথাক্রমে মো. আকরাম হোসেন, মো. আক্তারুজ্জামান, বাবুল হোসেন, মো. বিল্লাল হোসেন, শামিমুর রহমান, হামিদুল ইসলাম, মোজাম্মেল হোসেন ও মো. আবদুস সামাদ।
এতে নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন অ্যাডভোকেট মো. ফারুক, অ্যাডভোকেট আব্দুল লতিফ এবং অ্যাডভোকেট অনীত মুখার্জী।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version