Site icon suprovatsatkhira.com

কালিগঞ্জে লিডার্স’র উপদেষ্টা পরিষদ গঠন

কালিগঞ্জ প্রতিনিধি: কালিগঞ্জে লিডার্স’র ‘সমাজ পরিবর্তনে যুব সংহতি’ প্রকল্পের উপদেষ্টা পরিষদ গঠন করা হয়েছে।
এ উপলক্ষ্যে রোববার (১৯ মে) বিকেল ৪টায় কালিগঞ্জ প্রেসক্লাব মিলনায়তনে এক সভা অনুষ্ঠিত হয়।
প্রেসক্লাবের সভাপতি শেখ সাইফুল বারী সফুর সভাপতিত্বে ও লিডার্স এর প্রোগ্রাম অফিসার সুলতা সাহার সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন প্রকল্প সমন্বয়কারী রনজিৎ কুমার মন্ডল, সমাজ পরিবর্তনে যুব সংহতি প্রকল্পের কো-অর্ডিনেটর হরিদাশ ঢালী, রিপোর্টার্স ক্লাবের সভাপতি সহকারী অধ্যাপক নিয়াজ কওছার তুহিন, প্রেসক্লাবের সহ-সভাপতি শেখ আনোয়ার হোসেন, সাধারণ সম্পাদক সুকুমার দাশ বাচ্চু, লিডার্স এর সদস্য সাংবাদিক আশেক মেহেদী প্রমুখ।
সভায় প্রেসক্লাবের সভাপতি শেখ সাইফুল বারী সফুকে সভাপতি এবং প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সুকুমার দাশ বাচ্চুকে সাধারণ সম্পাদক মনোনীত করে ৯ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী উপদেষ্টা পরিষদ গঠিত হয়েছে।
কমিটির অন্যান্যরা হলেন- সহ-সভাপতি মুক্তিযোদ্ধা এসএম মমতাজ হোসেন মন্টু, সহ-সম্পাদক ইলাদেবী মল্লিক, কোষাধ্যক্ষ সম্পা গোস্বামী, সাংস্কৃতিক সম্পাদক ইলাদেবী মল্লিক, প্রচার সম্পাদক মনিমালা গাইন, ক্রীড়া সম্পাদক শেখ মোদাচ্ছের হোসেন জান্টু।
কার্যনির্বাহী সদস্য সহকারী অধ্যাপক নিয়াজ কওছার তুহিন, শেখ আনোয়ার হোসেন, অ্যাড. জাফরুল্যাহ ইব্রাহিম।
লিডার্স মানুষের জন্য ফাউন্ডেশন ও ইউকেএইড এর সহযোগিতায় ‘সমাজ পরিবর্তনে যুব সংহতি’ প্রকল্পের আওতায় কালিগঞ্জ উপজেলার মৌতলা, মথুরেশপুর ও কুশুলিয়া ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডে ১৫-৩০ বছর বয়সসীমার যুবকদের সংগঠিত করে সমাজের ইতিবাচক কার্যক্রমে যুক্ত করছে।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version