Site icon suprovatsatkhira.com

আশাশুনিতে মাদক, সন্ত্রাস ও চাঁদাবাজ প্রতিরোধে আলোচনা: মাদকসেবী ও চাঁদাবাজদের দৌরাত্ম্য অসহনীয় হয়ে উঠছে

আশাশুনি প্রতিনিধি: মাদক, চাঁদাবাজি ও সন্ত্রাস একই সূত্রে গাঁথা। আশাশুনিতে দলিল লেখক, শিক্ষক, ব্যবসায়ী ও সাধারণ মানুষ কেউ নিরাপদে নেই। মাদকসেবী চাঁদাবাজদের দৌরাত্ম্য অসহনীয় হয়ে উঠেছে। যেভাবে মাদকসেবী চাঁদাবাজরা মাথাচাঁড়া দিয়ে উঠছে তাতে পুলিশ প্রশাসন ভূমিকা না নিলে সমাজের সাধারণ মানুষ অসহায় হয়ে পড়বে।
রোববার (৫ মে) বিকাল ৪টায় আশাশুনি সদর ইউনিয়ন পরিষদের সভাকক্ষে মাদক, সন্ত্রাস ও নাশকতা বিরোধী আলোচনা সভায় বক্তারা এসব কথা বলেন।
আশাশুনি সদর ইউনিয়ন পরিষদের আয়োজনে ইউপি চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সভাপতি স,ম সেলিম রেজা মিলনের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি নীলকন্ঠ সোম, মোল্যা রফিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আব্দুস সামাদ বাচ্চু, আশাশুনি প্রেসক্লাবের সভাপতি এসএম আহসান হাবিব, মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি মোস্তাফিজুর রহমান, পূজা উদযাপন পরিষদের সেক্রেটারি রনজিৎ বৈদ্য, স্বাধীনতা শিক্ষক পরিষদ নেতা আবুল কালাম আজাদ, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এসএম সাহেব আলী, প্রদর্শক ইয়াহিয়া ইকবাল প্রমুখ।
যুবলীগ নেতা এমএম সাহেব আলীর সঞ্চালনায় সভায় বক্তারা মাদক ও সন্ত্রাস নির্মূলে পুলিশ ও উপজেলা প্রশাসনকে সহযোগিতা প্রদানের আশ্বাস, মাদকের পক্ষে কোন সুপারিশ না করার অঙ্গীকার করে পুলিশকে স্বাধীনভাবে কাজ করতে দেওয়াসহ ইউপি চেয়ারম্যান স ম সেলিম রেজা মিলনকে আহ্বায়ক করে ৩৫ সদস্য মাদক নির্মূল কমিটি ঘোষণা করা হয়েছে।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version