Site icon suprovatsatkhira.com

অ্যাড. আশরাফ হোসেনের মৃত্যুতে ফুলকোর্ট রেফারেন্স ও শোক সভা

ডেস্ক রিপোর্ট: সাতক্ষীরা জেলা আইনজীবী সমিতির সিনিয়র আইনজীবী আশরাফ হোসেনের মৃত্যুতে ফুলকোর্ট রেফারেন্স ও শোকসভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টায় জেলা ও দায়রা জজ শেখ মফিজুর রহমানের সভাপতিত্বে তাঁর এজলাস কক্ষে এই সভা অনুষ্ঠিত হয়। পরে আইনজীবী সমিতিতে শোকসভা অনুষ্ঠিত হয়।
রেফারেন্স অনুষ্ঠানে বক্তব্য রাখেন, সিনিয়র আইনজীবী গোলাম মোস্তফা, সরকারী কৌশুলি সরকার যামিনি কান্ত, কিসমত আলী ও সৈয়দ ইফতেখার আলী। অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে জেলা ও দায়রা জজ শেখ মফিজুর রহমান বলেন, প্রত্যেকটা মৃত্যু আমাদের একটা শিক্ষা দেয়। এজন্য প্রতিটা মুহূর্তকে সৎব্যবহার করতে হবে। যেন মৃত্যুর পরে মানুষ তাকে স্মরণ রাখে। রেফারেন্স অনুষ্ঠান শেষে মরহুমের রূহের মাগফিরাত কামনায় মোনাজাত করা হয় এবং ১ মিনিট নীরাবতা পালন করা হয়। অনুষ্ঠানে জজশিপ ও ম্যাজিস্ট্রেসির বিচারক বৃন্দসহ আইনজীবীগণ উপস্থিত ছিলেন। অনুষ্ঠান পরিচালনা করেন, বারের সাধারণ সম্পাদক অ্যাড. তোজাম্মেল হোসেন তোজাম।
এছাড়া আইনজীবী সমিতির পক্ষ হতে বেলা ১২টায় সমিতির সভাপতি এম শাহ আলমের সভাপতিত্বে সমিতির হলরুমে শোক সভা অনুষ্ঠিত হয়। সভায় মরহুমের কর্মময় জীবনের উপর আলোচনা করেন, সর্ব অ্যাড. গোলাম মোস্তফা, এ এস এম আশরাফুল আলম, কিসমত আলী , তারক কুমার নন্দী, আব্দুস সামাদ, শফিকুল ইসলাম খোকন, আব্দুল জলিল, আনিছুজ্জামান আনিস প্রমুখ।
উল্লেখ্য অ্যাড. আশরাফ হোসেন গত ১মে সকাল ১০টা ৪৫ মিনিটে তাঁর নিজস্ব বাস ভবন তালা উপজেলার পাটকেলঘাটা থানার মৃর্জাপুর গ্রামে হার্টস্ট্রোক জনিত কারণে মৃত্যুবরণ করেন।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version