Site icon suprovatsatkhira.com

বিজিবির অভিযানে চা পাতা, কাপড়, বাই সাইকেল, গরুর মাংস ও ফেনসিডিলসহ আটক ২

ডেস্ক রিপোর্ট: বিজিবির সাতক্ষীরা ৩৩ ব্যাটালিয়নের সদস্যরা সীমান্তের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে চা পাতা, জুতা/সেন্ডেল, কাপড়, তালা চাবি, বাই সাইকেল, গরুর মাংস ও ভারতীয় ফেনসিডিলসহ দুই চোরাকারবারীকে আটক করেছে। শনিবার সাতক্ষীরা ব্যাটালিয়নের অধিনায়ক মোহাম্মদ গোলাম মহিউদ্দিন খন্দকার প্রেরিত প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
এতে বলা হয়েছে, শনিবার সকালে ভোমরা বিওপি’র নায়েক শহিদুল ইসলামের নেতৃত্বে লক্ষীদাড়ি এলাকায় অভিযান চালিয়ে ৪২ বোতল ভারতীয় ফেনসিডিলসহ দুই নারী চোরাকারবারীকে আটক করা হয়। এরা হলেন সাতক্ষীরা শহরের রসুলপুর মদুখালীর মিজান গাজির স্ত্রী মুক্তা বেগম (৩০) ও মহারাম খানের স্ত্রী মঞ্জু বেগম (৩৮)। আটককৃতদের মাদকদ্রব্যসহ সাতক্ষীরা সদর থানায় সোপর্দ করা হয়েছে।
এদিকে, কাকডাংগা বিওপি’র টহল কমান্ডার হাবিলদার নুর আলমের নেতৃত্বে নামক এলাকায় অভিযান চালিয়ে দুই লক্ষ চল্লিশ হাজার টাকা মূল্যের বিপুল পরিমাণ ভারতীয় কাপড় জব্দ করা হয়েছে।
অপরদিকে, তলুইগাছা বিওপি’র টহল কমান্ডার ফারুখ কামালের নেতৃত্বে কাউনডাংগা ব্রিজ এলাকায় অভিযান চালিয়ে ৫০ কেজি ভারতীয় চা পাতা ও ৬০ কেজি ভারতীয় পচা গরুর মাংস জব্দ করা হয়।
অন্যদিকে, চান্দুরিয়া বিওপি’র টহল কমান্ডার হাবিলদার আবু তাহেরের নেতৃত্বে রামভদ্রাপুর এলাকায় অভিযান চালিয়ে ১৯৮ পিস ভারতীয় তালা ও চাবি জব্দ করা হয়।
এছাড়া, ঝাউডাংগা ক্যাম্পের টহল কমান্ডার হাবিলদার ওয়াজেদ আলীর নেতৃত্বে কাকডাংগা রাস্তার উপর অভিযান চালিয়ে ০২টি ভারতীয় বাই সাইকেল জব্দ করা হয়।
এর আগে শুক্রবার রাতে হিজলদী বিওপি’র টহল কমান্ডার নায়েক মোহাম্মদ আলীর নেতৃত্বে বড়ালী এলাকায় অভিযান চালিয়ে এক লক্ষ টাকা মূল্যের বিপুল পরিমাণ ভারতীয় জুতা/সেন্ডেল জব্দ করা হয়।
একই রাতে মাদরা বিওপি‘র টহল কমান্ডার সুবেদার শাহজাহান আলীর নেতৃত্বে রাজাপুর এলাকায় অভিযান চারিয়ে ৬৫ বোতল ভারতীয় ফেনসিডিল জব্দ করা হয়।
অপর দিকে, শনিবার ভোরে একই বিওপি’র সদস্যরা চান্দা মাঠ এলাকায় অভিযান চালিয়ে ১৬০ কেজি ভারতীয় চা পাতা জব্দ করে।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version