Site icon suprovatsatkhira.com

বিজিবির অভিযানে চা পাতা, কাপড়, জিরা, বাই সাইকেল ও ওষুধ জব্দ, আটক ১

ডেস্ক রিপোর্ট: বিজিবির সাতক্ষীরা ৩৩ ব্যাটালিয়নের সদস্যরা পৃথক পৃথক অভিযান চালিয়ে চা পাতা, কাপড়, জিরা, লবণ, জুতা, বাই সাইকেল ও ওষুধসহ একজনকে আটক করেছে। রোববার (৩ মার্চ) সাতক্ষীরা ৩৩ ব্যাটালিয়নের অধিনায়ক গোলাম মহিউদ্দিন খন্দকার প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।
এতে বলা হয়, রোববার (৩ মার্চ) সকাল সাড়ে ৭টায় তলুইগাছা বিওপির টহল কমান্ডার নায়েব সুবেদার ফারুক কামালের নেতৃত্বে কেড়াগাছি এলাকায় অভিযান পরিচালনা করে ১৪ হাজার টাকা মূল্যের ভারতীয় চাপাতা, ২৫শ টাকা মূল্যের ভারতীয় লবণ, ৫ হাজার টাকা মূল্যের ভারতীয় একটি বাই সাইকেলসহ কলারোয়া উপজেলার মুক্তিবাড়ী গ্রামের শওকত মুন্সির ছেলে মোখলেছুর রহমান (২৮) কে আটক করা হয়।
শনিবার দিনগত রাত দেড়টায় কাকডাংগা বিওপির টহল কমান্ডার নায়েব সুবেদার আশরাফুল ইসলামের নেতৃত্বে একটি টহল দল কেড়াগাছি এলাকায় অভিযান পরিচালনা করে মালিকবিহীন ৪৮ হাজার টাকা মূল্যের ৯৬ কেজি ভারতীয় জিরা জব্দ করে।
অপরদিকে, সকাল ৭টায় একই বিওপির একই টহল কমান্ডার ভাদিয়ালী এলাকায় অভিযান পরিচালনা করে মালিকবিহীন ৪০ হাজার টাকা মূল্যের ২০ পিস ভারতীয় কাপড় জব্দ করেন।
সকাল সাড়ে ৭টায় একই বিওপির টহল কমান্ডার সুবেদার সিদ্দিকুর রহমান কাকডাংগা এলাকায় অভিযান পরিচালনা করে মালিকবিহীন ৩ লক্ষ টাকা মূল্যের বিপুল পরিমাণের ভারতীয় ওষুধ জব্দ করেন। অপরদিকে সকাল সাড়ে ৮টায় একই বিওপির টহল কমান্ডার হাবিলদার নূর আলমের নেতৃত্বে একটি টহল দল খেয়াঘাট নামক এলাকায় অভিযান পরিচালনা করে মালিকবিহীন ৪০ হাজার টাকা মূল্যের ২০ পিস ভারতীয় কাপড় জব্দ করে।
ভোর ৫ টায় মাদরা বিওপির টহল কমান্ডার সুবেদার শাহজাহান আলীর নেতৃত্বে একটি টহল দল চান্দামাঠ এলাকায় অভিযান পরিচালনা করে মালিকবিহীন ৪৮ হাজার টাকা মূল্যের ১৬০ কেজি ভারতীয় চা পাতা জব্দ করে।
শনিবার রাত সাড়ে ৯টায় ঝাউডাংগা বিওপির টহল কমান্ডার নায়েক মাহবুব আলমের নেতৃত্বে একটি টহল দল কাকডাংগা বাজার নামক এলাকায় অভিযান চালিয়ে মালিকবিহীন ৮০ হাজার টাকা মূল্যের ৪০ পিস ভারতীয় কাপড় জব্দ করে।
রোববার সকাল ৮টায় ভোমরা বিওপির টহল কমান্ডার হাবিলদার রুহুল আমীনের নেতৃত্বে একটি টহল দল লক্ষ্মীদাড়ি নামক এলাকায় অভিযান পরিচালনা করে মালিকবিহীন ২৩ হাজার ৪ শত টাকা মূল্যের ৭৮ জোড়া ভারতীয় জুতা জব্দ করে।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version