Site icon suprovatsatkhira.com

কুলিয়ায় জনদুর্ভোগ থেকে মুক্তি ও রাস্তা সংস্কারের দাবিতে মানববন্ধন

মীর খায়রুল আলম, দেবহাটা: দেবহাটার কুলিয়ায় জনদুর্ভোগ থেকে মুক্তি ও রাস্তা সংস্কারের দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী।
শুক্রবার বিকাল ৪টায় সাতক্ষীরা-কালিগঞ্জ সড়কের কুলিয়া নতুন বাজারে এ মানববন্ধন কর্মসূচি পালিত হয়।
এ সময় বক্তারা বলেন, কুলিয়ায় সাতক্ষীরা-কালিগঞ্জ সড়কের কার্পেটিং ও ইটের সোলিং উঠে গিয়ে পানি জমে বড়-বড় গর্তের সৃষ্টি হয়েছে। এই সড়ক যানবাহন চলাচলের অনুপযোগী হয়ে পড়েছে। ফলে এসব স্থানে গাড়ী উল্টে প্রায়ই দুর্ঘটনা ঘটছে। বাড়ছে হতাহতের সংখ্যাও।
এসময় বক্তারা আরও বলেন, এই রাস্তা দিয়ে গাড়ি চলাচল তো দূরের কথা হেঁটে চলাচলও দুষ্কর হয়ে পড়েছে। বর্ষার সময় কাদামাটি ও রৌদ্রের সময় ধুলা-বালি গায়ে মেখেই চলাচল করতে হচ্ছে জনগণকে।
এদিকে, সরেজমিনে সাতক্ষীরা-কালিগঞ্জ সড়কের কুলিয়া ব্রিজ থেকে কুলিয়া ইউনিয়ন বালিকা বিদ্যালয় সংলগ্ন এলাকা ঘুরে দেখা যায়, অসংখ্য স্থানে ছোট-বড় খানাখন্দ। ফলে সাতক্ষীরা-কালিগঞ্জের সাথে যোগাযোগ স্থাপনকারী গুরুত্বপূর্ণ এ সড়কটিতে যান চলাচলে বিঘœ সৃষ্টির পাশাপশি পথচারীদের চরম দুর্ভোগ পোহাতে হচ্ছে। তাছাড়া কুলিয়া নতুন বাজারের সামনে কয়েকটি স্থানে বড় গর্তের সৃষ্টি হওয়ায় ছোট ও মাঝারি যানবাহন আটকে গিয়ে প্রায়ই দুর্ঘটনায় পতিত হচ্ছে। হতাহতের সংখ্যা বেড়ে চললেও কর্তৃপক্ষ উদাসীন, যেন দেখার কেউ নেই।
উল্লেখ্য, সম্প্রতি সাতক্ষীরা-কালিগঞ্জ সড়কের কুলিয়ায় সড়ক দুর্ঘটনায় এক গৃহবধূর মর্মান্তিক মৃত্যু হয়েছে। ভুক্তভোগীরা এ বিষয়ে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সু-দৃষ্টি কামনা করে জরুরীভাবে প্রতিকারের দাবিতে এই মানববন্ধন কর্মসূচি পালন করেন।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version